শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বরিশাল মহানগর পুলিশ ৪টি টহলযান হস্তান্তর জনগনকে দ্রুততম সময়ে নির্ভেজাল সেবা দেয়ার তাগিদ

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০২১, ৪:৪৫ পিএম

বরিশাল মহানগর পুলিশ-বিএমপি’র বিভিন্ন ইউনিটে ৪টি টহলযান হাস্তান্তর করেছেন কমিনার মোঃ শাহাবুদ্দিন খান বিপিএম-বার।এসব যানবাহনের মধ্যে মেট্রোপলিটান পুলিশ লাইন্সে ১টি, কোতোয়ালি থানায় দুটি এবং কাউনিয়া থানায় একটি গাড়ী হস্তান্তর করেন বিএমপি কমিশনার।
সোমবার এসব যানবাহন হস্তান্তরকালে বিএমপি কমিশনার বলেন, সেবার মান বৃদ্ধিকল্পে সক্ষমতা বাড়াতে ইতোমধ্যে প্রধানমন্ত্রী লজিস্টিকস সাপোর্ট, জনবল বৃদ্ধি ও প্রশিক্ষণ সহ যুগোপযোগী পদক্ষেপ গ্রহণ করেছেন। সরকার কর্তৃক জনগণের দেয়া এ উপহার সতর্কতা অবলম্বন করে যত্নশীল হয়ে রক্ষণাবেক্ষণেরও তাগিদ দেন তিনি । জনগনকে নির্ভেজাল সেবা দিয়ে আরও বেগবান হয়ে কাজ করারও নির্দেশ দেন পুলিশ কমিশনার। সেবাপ্রত্যাশী ভুক্তভোগীর দোরগোড়ায় আরও দ্রুততম সময়ে পৌঁছারও তাগিদ দেন পুলিশ কমিশনার ।
এসময় অতিরিক্ত কমিশনার প্রলয় চিসিম, ডিসি সদর-দপ্তর আবু রায়হান মুহাম্মদ সালেহ, ডিসি সাপ্লাই এন্ড লজিস্টিকস মোঃ জুলফিকার আলি হায়দার, অতিরিক্ত ডিসি সদর ও পিএমটি রুনা লায়লা, সহকারী কমিশনার ও স্টাফ অফিসার প্রকৌশলী শাহেদ চৌধুরী, সহকারী কমিশনার ডিবি মোঃ রবিউল ইসলাম শামীম সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন