বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

জার্মান দলে অলিম্পিকের ৩

প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : আগামী সপ্তাহে আন্তর্জাতিক প্রীতি ম্যাচের জন্য জার্মান কোচ জোয়াকিম লো রিও অলিম্পিকের ফাইনালে পরাজিত দলটির থেকে তিনজনকে জাতীয় দলে অন্তর্ভুক্ত করেছেন। এই দল থেকে বাদ পড়েছেন ইনজুরি আক্রান্ত ডিফেন্ডার জেরম বোয়াটেং, স্ট্রাইকার মারিও গোমেজ ও লুকাস পোডলস্কি, মিডফিল্ডার ইকে গুনডোগান ও উইঙ্গার লিরয় সানে ও মার্কো রেয়াস।
অলিম্পিকের ফাইনালে ব্রাজিলের কাছে পরাজিত দলটির থেকে ১৯ জনের দলে রয়েছেন বায়ার লিভারকুসেনের উইঙ্গার ব্রান্ডেট, হফেনহেইফের ডিফেন্ডার সুয়েরে ও শালকের মিডফিল্ডার মায়ার। লো বলেছেন, ইতোমধ্যে মায়ার ও ব্র্যান্ডেট দলের সাথে অনুশীলন করেছেন। নিজের যোগ্যতা দিয়ে এই তিনজন জাতীয় দলে জায়গা করে নিয়েছেন। আসন্ন দুটি ম্যাচের জন্য লো আলাদা করে কোন স্ট্রাইকারের নাম ঘোষণা করেননি। তবে বায়ার্ন মিউনিখের থমাস মুলার ও ডর্টমুন্ড জুটি মারিও গোয়েতজে ও আন্দ্রে শুরেলকে আক্রমণ ভাগ সামলানোর দায়িত্ব দেয়া হতে পারে।
জার্মান স্কোয়াড
গোলরক্ষক : বার্নড লেনো, ম্যানুয়েল নয়্যার, মার্ক-আন্দ্রে টার স্টেগান। ডিফেন্ডার : এমরে কান, ইয়োনাস হেকটর, বেনেডিক্ট হোওয়েডেস, ম্যাটস হামেলস, জসুয়া কিমিট, শাখডোরান মুস্তাফি, নিকলাস সুয়েলে, জোনাথান টাহ। মিডফিল্ডার : করিম বেলারাবি, জুলিয়ান ব্র্যান্ডেট, জুলিয়ান ড্রাক্সলার, মারিও গোয়েতজ, সামি খেদিরা, টনি ক্রুস, ম্যাক্স মায়ার, থমাস মুলার, মেসুত ওজিল, আন্দ্রে শুরেল, বাস্তিায়ান শোয়েনস্টেইগার, কেভিন ভোলান্ড ও জুলিয়ান ওয়েইগেল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন