শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

দশ তরুণকে স্বীকৃতি দিবে জেসিআই

প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার : দশ বাংলাদেশী তরুণকে তাদের কার্যক্ষেত্রে অতুলনীয় অবদান রাখার জন্য জেসিআই বাংলাদেশ স্বীকৃতি দেয়ার ঘোষণা করেছে। গতকাল সংবাদ সম্মেলনের মাধ্যমে সংগঠনের পক্ষ থেকে এ ঘোষণা দেয়া হয়। ইতিমধ্যে সম্মাননা দেয়ার জন্য সফল তরুণদের নাম বাছাই করা শুরু হয়েছে।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ইরফান ইসলাম, ন্যাশনাল ট্রেজারার অ্যান্ড চেয়ার অর্গানাইজিং কমিটি (টি.ও.ওয়াই.পি), নজরুল ইসলাম, ইমিডিয়েট পাস্ট ন্যাশনাল প্রেসিডেন্ট, মির শাহেদ আলী, ন্যাশনাল ডিরেক্টর অ্যান্ড কো-চেয়ার অর্গানাইজিং কমিটি (টি.ও.ওয়াই.পি), আমজাদ হোসেইন, ভাইস প্রেসিডেন্ট এবং অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তাবৃন্দ।
সংবাদ সম্মেলনে জেসিআই বাংলাদেশের সভাপতি শাখাওয়াৎ হোসেন মামুন বলেনÑ তরুণ-যোগ্যদের তাদের প্রাপ্য স্বীকৃতি দেয়ার জন্য প্রাথমিক বাছাই প্রক্রিয়া শুরু হয়েছে। প্রাথমিক বাছাইয়ের এই প্রক্রিয়ায় বিভিন্ন শাখায় মনোনয়নের ক্ষেত্রে ব্যবসায় অবদান রাখার জন্য, সমাজে নিজের কাজের মধ্য দিয়ে মানব সেবায় যিনি নিয়োজিত আছেন তাদের মনোন্নয়ন দেয়া হবে। চিকিৎসাশাস্ত্র এবং সংস্কৃতিতে অবদান রাখছেন যিনি তিনিও আবেদন করতে পারবেন। মামুন আরো জানানÑ আমরা আপনাদের কাছেও নাম প্রত্যাশা করছি যে আপনার পরিচিত এমন যোগ্য-সফল ব্যক্তি যদি থাকেন প্রাথমিক বাছাইয়ে তাদের নামও আপনারা দিতে পারেন।
১৮ থেকে ৪০ বছর বয়সী তরুণ সক্রিয়দের বিশ^ব্যাপী এক সংগঠন জেসিআই। যারা সমাজ বদলে অঙ্গীকারবদ্ধ এবং নিজ কাজের মাধ্যমে ছড়িয়ে পড়তে চান সারা বিশ্বে তাদের জন্যই বিশ্বব্যাপী কাজ করছে জেসিআই। ১১৫টি দেশের ২ লক্ষ সদস্য এই কার্যক্রমের আওতায় আছেন। শ্রেষ্ঠ তরুণদের স্বীকৃতি দেয়ার এই প্রক্রিয়া জেসিআই বাংলাদেশ তৃতীয়বারের মতো এই দেশে আয়োজন করতে যাচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন