ঢাকা বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ১২ ফাল্গুন ১৪২৭, ১২ রজব ১৪৪২ হিজরী

খেলাধুলা

লিভারপুলকে বিদায় করে এফএ কাপের পঞ্চম রাউন্ডে ইউনাইটেড

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২১, ১:১৮ এএম | আপডেট : ১:৩০ এএম, ২৫ জানুয়ারি, ২০২১

প্রথমার্ধে ম্যাচে ছিল ১-১ ব্যবধানে সমতা। কিন্তু দ্বিতীয়ার্ধে নিজেদের এগিয়ে রাখল ম্যানচেস্টার ইউনাইটেড। আর তাতেই লিভারপুলকে বিদায় করে এফএ কাপের পঞ্চম রাউন্ডে পৌছে গেল ওলে গুনার সুলসারের দল। ওল্ড ট্রাফোর্ডে রোববার রাতে ইয়ুর্গেন ক্লপের দলকে ২-১ ব্যবধানে হারিয়েছে ইউনাইটেড।

মোহামেদ সালাহর গোলে লিভারপুল এগিয়ে যাওয়ার পর সমতা টানেন ম্যাসন গ্রিনউড। মার্কাস র‍্যাশফোর্ড ইউনাইটেডকে এগিয়ে নেওয়ার পর সমতা ফেরান সালাহ। বদলি নেমে জয়সূচক গোলটি করেন ব্রুনো ফের্নান্দেস। গত সপ্তাহে অ্যানফিল্ডে ইংলিশ প্রিমিয়ার লিগে দুই দলের মুখোমুখি লড়াই গোলশূন্য ড্র হয়েছিল।
শুরুর একাদশে ফেরা দুই ফরোয়ার্ডের নৈপুণ্যে ১৮তম মিনিটে এগিয়ে যায় লিভারপুল। রবের্তো ফিরমিনোর পাস ধরে ডি-বক্সে ঢুকে চিপ শট আগুয়ান গোলরক্ষকের মাথার ওপর দিয়ে বল জালে পাঠান মিশরের ফরোয়ার্ড সালাহ। ২৬তম মিনিটে পাল্টা আক্রমণ থেকে সমতার স্বস্তি ফেরে স্বাগতিক শিবিরে। মাঝমাঠ থেকে র‍্যাশফোর্ডের লম্বা করে বাড়ানো বল ধরে ডি-বক্সে ঢুকে গোলরক্ষক আলিসনকে পরাস্ত করেন গ্রিনউড।

দ্বিতীয়ার্ধের তৃতীয় মিনিটে র‍্যাশফোর্ডের গোলে ইউনাইটেড এগিয়ে গেলেও তাদের আনন্দ বেশিক্ষণ স্থায়ী হয়নি। ৫৮তম মিনিটে নিজের দ্বিতীয় গোলে লিভারপুলকে সমতায় ফেরান সালাহ।

ডনি ফন ডি বিকের বদলি নেমে ব্যবধান গড়ে দেন ফের্নান্দেস। ৭৮তম মিনিটে দারুণ এক ফ্রি-কিকে জয়সূচক গোলটি করেন তিনি।

শেষ ষোলোয় ঘরের মাঠে ওয়েস্ট হ্যাম ইউনাইটেডের মুখোমুখি হবে ম্যানচেস্টার ইউনাইটেড।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন