ঢাকা, বুধবার, ২৩ জুন ২০২১, ০৯ আষাঢ় ১৪২৮, ১১ যিলক্বদ ১৪৪২ হিজরী

খেলাধুলা

ফেভারিটদের জয়ের দিনে অ্যাটলেটিকোর হোঁচট

প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : নতুন মৌসুমে দুই ম্যাচ খেলে ফেলেছে রিয়াল মাদ্রিদ। তবে এখনো পূর্ণশক্তির দল মাঠে নামাতে পারেননি জিনেদিন জিদান। ক্রিশ্চিয়ানো রোনালদো, করিম বেনজেমাদের অনুপস্থিতিতে প্রথম ম্যাচে অবশ্য বেগ পেতে হয়নি ইউরোপ চ্যাম্পিয়নদের। তবে ঘরের মাঠে হোঁচট খেতে বসেছিল। শেষ সময়ে টনি ক্রুসের গোলে অবশ্য পূর্ণ পয়েন্ট নিয়েই মাঠ ছাড়ে স্প্যানিশ জায়ান্টরা। লা লিগায় পরশু তাদের ২-১ গোলের জয়ে প্রতিপক্ষ ছিল সেল্টা ভিগো।
রোনালদো-বেনজেমার সঙ্গে এদিন ছিলেন না গোলরক্ষক কেইলর নাভাসও। বদলি খেলোয়াড়ের তালিকায় ছিলেন পেপে। তবে শেষ পর্যন্ত মাঠে তিনিও নামেননি। এ কারণে রিয়ালকে চিনতে কষ্টই হচ্ছিল। প্রথমার্ধে তো তেমন কোনো সুযোগই তৈরি করতে পারল না তারা। বিরতির পর আলভারো মোরাতার গোলে এগিয়ে গেলেও ৭ মিনিট পর চিলিয়ান ফরোয়ার্ড ফাভিয়ান ওরেজানার গোলে সমতায় ফেরে সফরকারীরা। এরপর ঘরের মাঠে রিয়াল যখন পয়েন্ট হারানোর শঙ্কায় চিন্তিত, ঠিক সেই সময় দলের ত্রাতা হয়ে দেখা দেন টনি ক্রুস। শেস সময়ে জার্মান ফরোয়ার্ডের গোলে হাসিমুখে মাঠ ছাড়ে জিদানের শিষ্যরা।
তবে শেষ রক্ষে হয়নি লা লিগায় বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদের কঠিন প্রতিপক্ষ হয়ে ওঠা অ্যাটলেটিকো মাদ্রিদের। ঘরের মাঠে লিগের প্রথম ম্যাচে নবাগত আলাভেসের বিপক্ষে ১-১ গোলে ড্র করার পর এদিনও নবাগত লিগানিসের বিপক্ষে গোলশূন্য ড্র করেছে ডিয়েগো সিমিওনের দল। লিগ শুরু না হতেই প্রতিদ্ব›দ্বীদের চেয়ে ৪ পয়েন্টে পিছিয়ে পড়েছে অ্যাটলেটিকো।
ওদিকে প্রিমিয়ার লিগে হাল সিটির বিপক্ষে মার্কাস রাশফোর্ডের যোগ করা সময়ের একমাত্র গোলে জয় পেয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। লিগে টানা তৃতীয় জয় পেয়েছে চেলসিও। ঘরের মাঠে হ্যাজার্ড, উইলিয়ান ও মসেসের গোলে নবাগত বার্নলিকে ৩-০ গোলে হারায় আন্তেনিও কোন্তের দল। একই দিনে কাজরোলা, সানচেস ও ওজিলের গোলে ওয়াটফোর্ডের মাঠ থেকে ৩-১ গোলের জয় নিয়ে ফিরেছে আর্সেন ওয়েঙ্গারের আর্সেনাল। লিগে এটি গেল মৌসুমের রানার্স আপদের এটি প্রথম জয়। ঘরের মাঠে ভার্ডি ও মর্গ্যানের গোলে সোয়ানসিকে ২-১ গোলে হারিয়ে তৃতীয় ম্যাচে এসে জয়ের দেখা পেয়েছে চ্যাম্পিয়ন লেস্টার সিটিও। কিন্তু এগিয়ে থেকেও জয় পায়নি লিভারপুল। টটেনহ্যামের মাঠে ১-১ গোলে ড্র করেছে ইয়ুর্গুন ক্লপের দল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন