বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গৌরনদীতে কাভার্ড ভ্যানের ধাক্কায় মিনি ট্রাকের ২ চালকসহ নিহত-৩

গৌরনদী (বরিশাল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০২১, ১১:১৩ এএম | আপডেট : ২:৩৩ পিএম, ৬ ফেব্রুয়ারি, ২০২১

বরিশালের গৌরনদীতে বিকল মিনি ট্রাকের পিছন থেকে কাভার্ড ভ্যানে ধাক্কা দিলে মিনি ট্রাকের মালিকসহ ২ চালক ও ১ হেলপার ঘটনাস্থলেই নিহত হয়েছে। ঢাকা-বরিশাল মহাসড়কে শনিবার ভোররাত ৩টায় দিকে উপজেলার খাঞ্জাপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে। এতে নিহতরা হলেন- বরিশাল জেলার মেহেন্দিগঞ্জ উপজেলার চরতলা গ্রামের আঃ কাদের বয়াতীর ছেলে দুঘটনা কবলিত ওই মিনি ট্রাক ২টির মালিক ও একটি মিনি ট্রাকের চালক মোঃ আক্তার বয়াতী (৩০), বরিশাল কোতোয়ালী থানাধীন উত্তর জাগুয়া এলাকার আব্দুল আজিজ হাওলাদারের ছেলে মিনি ট্রাক চালক মোঃ রাসেল হাওলাদার (২২), পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার মিরুখালী গ্রামের মৃত সুমম সরকারের ছেলে হেলপার সোহান সরকার (২২)।

গৌরনদী হাইওয়ে থানার ওসি মনিরুল ইসলাম ভুইয়া জানান, ঢাকা-বরিশাল মহাসড়কের খাঞ্জাপুর এলাকায় শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে বরিশালগামী একটি মিনি ট্রাক (যশোর- ড-১১-০৬১৯) বিকল হয়ে পড়ে। খবর পেয়ে বিকল মিনি ট্রাকের মালিক আক্তার বয়াতী (৩০) সেটি টেনে নেয়ার জন্য তার অপর একটি মিনি ট্রাক (ঢাকা মেট্রো-ড-১৪-৫১১৫) নিয়ে ঘটনাস্থলে এসে বিকল মিনি ট্রাকের ২/৩ হাত সামনে রাখে। বিকল মিনি ট্রাকটি টেনে নেয়ার জন্য শনিবার (শুক্রবার দিবাগত) ভোররাত তিনটার দিকে মালিকসহ ওই ২ ট্রাকের চালক ও হেলপার বিকল ট্রাকের সামনে রশি দিয়ে বাধছিল। এ সময় বরিশালগামী একটি কাভার্ড ভ্যান (ঢাকা মেট্রো- ট-১১-৮৯১৩) নিয়ন্ত্রণ হারিয়ে বিকলমিনি ট্রাকটিকে সজোরে ধাক্কা দেয়। এর ফলে ওই দুই মিনি ট্রাকের চাপায় মিনি ট্রাক ২টি মালিক ও চালক আক্তার বয়াতী (৩০), মিনি ট্রাক চালক রাসেল হাওলাদার (২২), হেলপার সোহান সরকার (২২) ঘটনাস্থলেই নিহত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌছে নিহত ওই তিনজনের লাশ উদ্ধার করেছে। দুর্ঘটনাকবলিত ২টি মিনি ট্রাক ও একটি কাভার্ড ভ্যান আটক করা হয়েছে। দুঘটনার পর কাভার্ড ভ্যানের চালক ও হেলপার পালিয়ে গেছে। নিহত ওই তিনজনের স্বজনদের আবেদনের পরিপেক্ষিতে ময়না তদন্ত ছাড়াই লাশ ৩টি স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে গৌরনদী থানায় মামলা দায়েয় করা হয়েছে বলে হাইওয়ে থানার ওসি মনিরুল ইসলাম জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন