শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মাদ্রাসার উন্নয়নে সব সময় কাজ করে যাব- গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী

ফুলপুর(ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০২১, ৫:০৯ পিএম

গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি বলেন, জামিয়া আরাবিয়া আশরাফুল উলুম বালিয়া মাদ্রাসার প্রতি সবসময়ই আমার সুনজর থাকবে। এ মাদরাসায় আমার বাবার (সাবেক পাঁচবারের এমপি ভাষা সৈনিক এম শামছুল হকের) অনেক অবদান রয়েছে। ছোটবেলায় আমি বাবার সাথে এখানে আসতাম। বালিয়ার প্রতি আমার আন্তরিকতার কোন কমতি নেই। বালিয়া মাদ্রাসার উন্নয়নে বিগত দিনেও ব্যাপক কাজ করা হয়েছে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমি সব সময় কাজ করে যাব। আগামী তিন মাসের মধ্যেই বালিয়া মাদ্রাসার ৫ তলা ভবনের নির্মাণ কাজ শুরু হবে। এসময় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিদের্শনায় ক্ষুধা-দারিদ্র্যমুক্ত উন্নত বাংলাদেশ বিনির্মাণে যেন কাজ করে যেতে পারেন সে জন্য সবার দোয়া চান। নিজ নির্বাচনি এলাকা ময়মনসিংহের ফুলপুরে শুক্রবার (৫ ফেব্রুয়ারী) রাতে জামিয়া আরাবিয়া আশরাফুল উলুম বালিয়া মাদ্রাসার ১০২তম বড় সভায় প্রধান অতিথির বক্তব্যে গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি এসব কথা বলেন।

আরও বক্তব্য রাখেন, ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার শীতেষ চন্দ্র সরকার, ফুলপুর থানার অফিসার ইনচার্জ ইমারত হোসেন গাজী, ফুলপুর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক সাবেক ভাইস চেয়ারম্যান মোহাম্মদ হাবিবুর রহমান, জেলা উত্তর বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক মোতাহার হোসেন তালুকদার, জেলা উত্তর বিএনপির যুগ্ম আহবায়ক সাবেক এমপি আবুল বাসার আকন্দ, তারাকান্দা উপজেলা ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম নয়ন, বালিয়া ইউপি চেয়ারম্যান আজহারুল মোজাহীদ সরকারসহ ফুলপুর ও তারাকান্দা আওয়ামীলী ও তার অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, মাদ্রাসা পরিচালনা কমিটির নেতৃবৃন্দ।

জামিয়া আরাবিয়া আশরাফুল উলুম বালিয়া মাদ্রাসার শিক্ষা উপদেষ্টা পীরে কামেল শায়খুল হাদিস আল্লামা এমদাদুল হক ও অত্র জামিয়ার মজলিশে শুরার সভাপতি হাফিয মাওলানা মুজিবুর রহমানের সভাপতিত্বে এবং অত্র জামিয়ার ভারপ্রাপ্ত মোহতামিম হযরত মাওলানা ওয়াইজ উদ্দিন ও সিনিয়র শিক্ষক মাওঃ মোখলেছুর রহমান মন্ডলের সঞ্চালনায় বড় সভায় খতমে নবুয়ত আন্দোলন বাংলাদেশ আমীর হযরত মাওলানা নুর হুসাইন নুরানী, বারিধারা মাদরাসার মুহতামিম হযরত মাওলানা নাজমুল হাসান,শায়খে সেহলা পীরে কামেল আল্লামা আহমাদ হোসাইন, শান্তিনগর জামে মসজিদের খতীব হযরত মাওলানা ফরিদ উদ্দিন আল মোবারক, হযরত মাওলানা মুজিবুর রহমান চাঁদপুরী, ইত্তেফাকুল উলামা বৃহত্তর ময়মনসিংহ সভাপতি হযরত মাওলানা খালিদ সাইফুল্রাহ সাদী, ময়মনসিংহ বড় মসজিদ পেশ ইমাম ও খতীব পীরে কামেল আল্লামা আব্দুল হক, আন্তর্জাতীক কারী আহমদ বীন ইউসুফ আল আজহার, শিশু বক্তা রফিকুল ইসলাম মাদানী, মাওলানা মুফতি ইমাদ উদ্দীন, হযরত মাওঃ হাফিজ উদ্দিনসহ দেশের শীর্ষস্থানীয় উলামায়ে কেরামগণ ওয়াজ ফরমাইয়াছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন