সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

মানুষের ভাগ্য উন্নয়নে সূর্যোদয় থেকে সূর্যাস্ত পর্যন্ত কাজ করছেন প্রধানমন্ত্রী - গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০২১, ১১:৪৯ পিএম

গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি বলেন, আওয়ামীলীগ সরকার উন্নয়নের সরকার।এদেশের মানুষের ভাগ্য উন্নয়নে সূর্যোদয় থেকে সূর্যাস্ত পর্যন্ত নিরলস পরিশ্রম করে চলেছেন আমার নেত্রী বঙ্গবন্ধুর যোগ্য উত্তরসূরি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এই সরকারের উন্নয়নের ধারাবাহিকতায় তারাকান্দায় বিভিন্ন মন্ত্রণালয়ের উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়িত হচ্ছে। তিনি আরও বলেন, তারাকান্দায় প্রতিষ্ঠিত হবে একটি আন্তর্জাতিক মানের নার্সিং ইনস্টিটিউট। বঙ্গবন্ধু সরকারি ডিগ্রি কলেজে স্থাপিত হবে ৬ তলা বিশিষ্ট একটি ভবন।

শনিবার (২৩ অক্টোবর) বিকালে তারাকান্দায় ভাষা সৈনিক জননেতা শামছুল হক ডাকবাংলোর ভবণের শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি এসব কথা বলেন।

ময়মনসিংহ জেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান'র সভাপতিত্বে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মাঝে আরও উপস্থিত ছিলেন, ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, ময়মনসিংহ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মমতাজ উদ্দিন (মন্তা), জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা লীরা তরফদার, সদস্য বীরমুক্তিযোদ্ধা মোজাম্মেল হক কাজিমদ্দিন, তারাকান্দা উপজেলা চেয়ারম্যান এডভোকেট ফজলুল হক, তারাকান্দা উপজেলা নির্বাহী অফিসার মিজাবে রহমত, তারাকান্দা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল খায়ের, তারাকান্দা উপজেলা আওয়ামীলীগের সভাপতি বাবু প্রদীপ কুমার চক্রবর্তী রনু ঠাকুর, সাধারণ সম্পাদক বাবুল মিয়া সরকার, সহ-সভাপতি মেজবাহউল আলম রুবেল চৌধুরী, মোজাম্মেল হক, যুগ্ম সাধারণ সম্পাদক আজহারুল ইসলাম সরকার, উপজেলা ভাইস-চেয়ারম্যান নজরুল ইসলাম নয়ন, যুবলীগের আহ্বায়ক আব্দুল মান্নান, যুগ্ম আহ্বায়ক বিপ্লব চৌধুরী প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন