শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

দলীয় শৃঙ্খলা ভঙ্গ করায় মাদারীপুর জেলা ছাত্রলীগের সহ সভাপতি তুহিন দর্জি বহিষ্কার

মাদারীপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০২১, ৫:৩৩ পিএম

দলীয় শৃঙ্খলা পরিপন্থী কার্যকলাপে জড়িত থাকায় বাংলাদেশ ছাত্রলীগের মাদারীপুর জেলা শাখার সহ সভাপতি তুহিন দর্জিকে বহিষ্কার করা হয়েছে। মঙ্গলবার (৯ ফেব্রুয়ারী) বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হায়।

গত বৃহস্পতিবার দুপুরে সদর উপজেলার খোয়াজপুর ইউনিয়নের পখিরা এলাকা থেকে একটি প্রাইভেটকারে করে জনৈক লোকমানের একটি ছাগল চুরি করে কতিপয় যুবক । এ ঘটনায় তুহিন দর্জীর সম্পৃক্ততার অভিযোগ উঠলে তুহিন দর্জি এবং তাঁর চার সহযোগী জুবায়ের হাওলাদার, রানা ব্যাপারী, রবিউল ইসলাম ও মাহবুব তালুকদারকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ। এ সময় চুরির কাজে ব্যবহৃত ওই প্রাইভেট কার জব্দ ও ছাগল উদ্ধার করা হয়। মামলা হওয়ার এক দিন পর ছাত্রলীগ নেতা তুহিন ও তাঁর চার সহযোগীকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠায় পুলিশ।

এ ব্যাপারে জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদ হোসেন অনিক বলেন, ‘ছাগল চুরির ঘটনায় তুহিন দর্জীর সম্পৃক্ততার অভিযোগ উঠলে ছাত্রলীগের ভাবমূর্তি ক্ষুন্ন হয়েছে। তুহিন দর্জি গ্রেপ্তার হওয়ার দিনই আমরা কেন্দ্রীয় ছাত্রলীগের কাছে তাঁর বহিষ্কার চেয়ে সুপারিশ পাঠিয়েছি। চিঠি পাঠানোর ৬ দিন পর গত মঙ্গলবার রাতে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত ছাত্রলীগের একটি প্যাডে তুহিনকে বহিষ্কারের ঘোষণা দেওয়া হয়।’

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন