বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খেলাধুলা

পাল্টে গেল ইউনাইটেড ম্যাচের ভেন্যুও

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০৫ এএম

ইউরোপা লিগে শেষ ষোলোয় ওঠার লড়াইয়ের প্রথম ধাপে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে ঘরের মাঠে খেলা হচ্ছে না রিয়াল সোসিয়েদাদের। কোভিড-১৯ এর বিস্তার রোধে স্পেন সরকার ভ্রমণের ওপর বিধিনিষেধ জারি করায় ম্যাচটি হবে তুরিনে। এক বিবৃতিতে গতপরশু বিষয়টি জানায় ইউরোপিয়ান ফুটবলের নিয়ন্তা সংস্থা উয়েফা। আগের স‚চিতেই আগামী ১৮ ফেব্রুয়ারি ম্যাচটি হবে জুভেন্টস স্টেডিয়ামে।
স্পেন ও আন্দোরার নাগরিক বা বাসিন্দা ছাড়া যুক্তরাজ্য থেকে সবার দেশে প্রবেশ নিষিদ্ধ করেছে স্পেন সরকার। গত মঙ্গলবার নিষেধাজ্ঞার মেয়াদ বাড়িয়ে দেওয়া হয় আগামী ২ মার্চ পর্যন্ত। একই কারণে মাদ্রিদের ওয়ান্দা মেত্রোপলিতানোয় হচ্ছে না অ্যাটলেটিকো মাদ্রিদ ও চেলসির মধ্যে চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর প্রথম লেগের ম্যাচটিও। আগের সূচিতেই আগামী ২৩ ফেব্রুয়ারি ম্যাচটি হবে রোমানিয়ার রাজধানী বুখারেস্টে।
যুক্তরাজ্য থেকে ভ্রমণ নিষিদ্ধ করায় ম্যাচ হচ্ছে না ফ্রান্স, জার্মানি, বেলজিয়াম ও পর্তুগালেও। ইউরোপা লিগের শেষ বত্রিশে বেনফিকা-আর্সেনাল ম্যাচও হবে নিরপেক্ষ ভেন্যুতে। আগামী ১৮ ফেব্রুয়ারি রোমে হবে প্রথম লেগের ম্যাচ, দ্বিতীয় লেগের ম্যাচ আগামী ২৫ ফেব্রুয়ারি এথেন্সে। একই কারণে চ্যাম্পিয়ন্স লিগে শেষ ষোলোর প্রথম লেগে লিভারপুল-লাইপজিগ ও বরুশিয়া ডর্টমুন্ড-ম্যানচেস্টার সিটি ম্যাচ দুটি হবে বুদাপেস্টে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন