শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কলাপাড়ায় বিএনপি অফিস ও স্বতন্ত্র মেয়র প্রার্থীর ব্যাবসা প্রতিষ্ঠানে হামলা ভাঙচুর,ককটেল বিম্ফোরন, আহত ৫

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২১, ৬:৩১ এএম

জেলার কলাপাড়ায় পৌর নির্বাচনকে কেন্দ্র করে উপজেলা বিএনপি অফিস ও স্বতন্ত্র মেয়র প্রার্থীর ব্যাবসা প্রতিষ্ঠানে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটেছে। এসময় একটি ককটেল বিষ্ফোরন ঘটায় দুর্বৃত্তরা। এঘটনায় প্রায় ৫ জন আহত হয়েছে বলে খবর পাওয়া গেছ।
কলাপাড়া উপজেলা বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় বিএনপির প্রশিক্ষন বিষয়ক সম্পাদক এবিএম মোশারেফ
হোসেন জানান, বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারী) সন্ধ্যা ৬টার দিকে বিএনপি’র প্রার্থী সহ পৌর নির্বাচনের গনসংযোগ শেষে দলীয় অফিসে অবস্থান করে তারা। এসময় আওয়ামীলীগ সন্ত্রাসীরা অফিসে ঢুকে ২মিনিটের মধ্যে অফিস থেকে সকলকে চলে যাওয়ার জন্য হুমকী দেয়। এবং দলীয় নেতা-কর্মীরা অফিস থেকে বের না হতেই দলীয় মেয়র প্রার্থী হাজী হুমায়ুন সিকদারকে লক্ষ্য করে চেয়ার ছুড়ে মারে। তাকে রক্ষা করতে গিয়ে সোহেল, আজাদ সহ কমপক্ষে ৫ জন আহত হয়।
নৌকা সমর্থকরা অফিসের বেশ কয়েকটি চেয়ার ভাঙচুর করে।
ঘটনার পর পর কলাপাড়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।
এদিকে রাত ৯টার দিকে স্বতন্ত্র মেয়র প্রার্থী দিদার উদ্দিন আহমেদ মাসুমের ব্যাবসা প্রতিষ্ঠানে হামলা করে নৌকা প্রতিকের সমর্থকরা। এসময় একটি ককটেল বিস্ফোরন ঘটানো হয়। ব্যাবসা প্রতিষ্ঠানের সামনে লাগানো দুটি সিসি ক্যামেরা ভেঙ্গ ফেলা হয়। পুলিশ গিয়ে হামলাকারীদের ছত্র ভঙ্গ করে দেয়।
স্বতন্ত্র মেয়র প্রার্থী দিদার উদ্দিন আহমেদ মাসুম জানান, ’রাত ৯টার দিকে নৌকা সমর্থকরা এসে তার ব্যাবসা প্রতিষ্ঠানে হামলা করে। এসময় সিসি ক্যামেরাজানালার থাই গ্লাস ও লুকিং গ্লাস ভাঙচুর করে।’
উপজেলা আওয়ামীলীগের সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবদুল মোতালেব তালুকদার সাংবাদিকদের জানান, ’এ ঘটনা আমার জানা নেই। তাই এ বিষয়ে কিছু বলতে পারছিনা।
কলাপাড়া থানার ওসি (তদন্ত) মো: আসাদুর রহমান বলেন, ’বিএনপি অফিসে দু’পক্ষের (আ’লীগ বিএনপি) বাক বিতন্ডার সংবাদ পেয়ে আমরা ঘটনাস্থলে ছুটে যাই কিন্তু সেখানে গিয়ে কাউকে পাওয়া যায়নি। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রনে রয়েছে। শহরে পুলিশী টহল জোরদার করা হয়েছে।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন