রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

সাও পাওলোর কোচ আর্জেন্টাইন ক্রেসপো

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০৬ এএম

আর্জেন্টিনার সাবেক ফরোয়ার্ড এরনান ক্রেসপোকে কোচ হিসেবে নিয়োগ দিয়েছে ব্রাজিলের ক্লাব সাও পাওলো। ৪৫ বছর বয়সী ক্রেসপোর সঙ্গে দুই বছরের চুক্তির বিষয়টি গতপরশু এক বিবৃতিতে জানায় ব্রাজিলের শীর্ষ লিগে খেলা দলটি।
আর্জেন্টিনার দল দেফেন্সা ইয়া জাস্তিসিয়ার হয়ে কোপা সুদামেরিকানা জয়ের পর গত রোববার কোচের পদ থেকে সরে দাড়ান ক্রেসপো। আজ (বাংলাদেশ সময় সোমবার ভোর) লিগে স্বাগতিক গ্রেমিওর বিপক্ষে তাকে প্রথমবারের মতো সাও পাওলোর ডাগআউটে দেখা যেতে পারে। ব্রাজিলের শীর্ষ লিগে এক ম্যাচ হাতে নিয়ে পয়েন্ট তালিকার চারে আছে সাও পাওলো, শীর্ষে থাকা ইন্তারনাসিওনালের চেয়ে ৭ পয়েন্ট পিছিয়ে। আসরে ইন্তারের বাকি তিন ম্যাচ, সাও পাওলোর চারটি।
রিভার প্লেটের হয়ে পেশাদার খেলোয়াড়ি জীবন শুরু করা ক্রেসপো ক্যারিয়ারের বেশির ভাগ সময় কাটান ইতালিতে। খেলেন পার্মা, লাৎসিও, এসি মিলান ও ইন্টার মিলানের হয়ে। খেলেছেন ইংলিশ প্রিমিয়ার লিগের দল চেলসির হয়েও। তার কোচিং ক্যারিয়ারের শুরুটাও ইতালিরই এক উপদ্বীপ মোদেনায়, ২০১৫ সালে। সেখানে সুবিধা করতে না পেরে যোগ দেন আর্জেন্টিনার দল বানফিলেদ। সেখানেও হতাশাজনক ছোট্ট অধ্যায় শেষ করে গত বছরের জানুয়ারিতে যোগ দেন প্রতিবেশি ক্লাব জাস্তিসিয়ায়। এরপর নতুন গতি পায় তার পথচলা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন