শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

চাঁদপুর পৌরসভার ৬০ কোটি টাকার বাজেট ঘোষণা

প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

চাঁদপুুুুুুুর জেলা সংবাদদাতা : চাঁদপুর পৌরসভার ২০১৬-১৭ অর্থবছরের প্রায় ৬০ কোটি টাকার বাজেট ঘোষণা করা হয়েছে। সোমবার (২৯ আগস্ট) পৌরসভা মেয়র নাছির উদ্দিন আহমেদ এ বাজেট ঘোষণা করেন। পৌরসভা মিলনায়তনে স্থানীয় সাংবাদিক ও সুশীল সামাজের নেতৃবৃন্দের উপস্থিতিতে এ বাজেট ঘোষণা করা হয়।
বাজেটে উল্লেখ করা হয় চলতি অর্থ বছরে বাজেট ধরা হয়েছে সর্বমোট ৫৯ কোটি ৮৬ লাখ ৭৫ হাজার ৬৭ টাকা। গত ২০১৫-১৬ অর্থ বছরে ছিলো ৩৭ কোটি ৫৯ লাখ ৯০ হাজার ৭৭টাকা। পৌর মেয়র বলেন, চাঁদপুর পৌরসভাকে একটি অত্মনির্ভরশীল প্রতিষ্ঠান হিসেবে গড়ে তোলাই প্রধান লক্ষ্য।
আগামি ৫/৬ বছরের মধ্যে পৌরসভার উন্নয়নমূলক কাজে আর সরকারি আর্থিক সহেযাগিতার প্রয়োজন হবে না।
তিনি বলেন, চাঁদপুর শহরকে একটি আধুনিক বাসযোগ্য শহর হিসেবে গড়ে তোলার লক্ষ্যে ব্যপক পরিকল্পনা হাতে নেয়া হয়েছে। যা ধীরে ধীরে বাস্তবায়ন করা হচ্ছে।
এ সময় বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি বি এম হান্নান, সাধারণ সম্পাদক সোহেল রুশদী, সাবেক সভাপতি ইকরাম চৌধুরী, কাজী শাহাদাত, গোলাম কিবরিয়া জীবন, শাহ্ মোহাম্মদ মাকসুদুল আলম, শহীদ পাটোয়ারী, সাবেক সাধারণ সম্পাদক ইকবাল হোসেন পাটোয়ারী, গিয়াসউদ্দিন মিলন, রহিম বাদশা প্রমুখ। এসময় চাঁদপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান নুরুল হক বাচ্চু মিয়াজীসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন