বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নাটোরে বিএনপির প্রতিবাদ সমাবেশ

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০২১, ৫:৩০ পিএম

বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ‘বীর উত্তম’ বাতিলের সিদ্ধান্ত ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যানের বিরুদ্ধে মামলার রায়ের প্রতিবাদে প্রতিবাদ সমাবেশ করেছে নাটোরে জেলা বিএনপি

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে শহরের আলাইপুরস্থ দলের অস্থায়ী কার্যালয়ের ভিতরে এই কর্মসুচি পালন করা হয়।

সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপির আহবায়ক আমিনুল হক, সদস্য সচিব রহিম নেওয়াজ, সাবেক সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাচ্চু, জেলা মহিলা বিএনপি’র সভানেত্রী সুফিয়া হক, জেলা বিএনপির সদস্য ও স্বেচ্ছা সেবক দলের সাংগঠনিক সম্পাদক ফয়সাল আলম আবুল, থানা বিএনপির আহবায়ক রফিকুল ইসলামসহ দলের নেতা-কর্মীরা।

এ সময় বক্তারা বলেন রাজনৈতিক প্রতিহিংসার কারনে বর্তমান ফ্যাসিবাদি সরকার মহান স্বাধীনতার ঘোষক বীর মুক্তিযোদ্ধা বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের মুক্তিযুদ্ধ স্বাধীনতার পদক ‘বীর উত্তম’ বাতিল, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক জিয়ার বিরুদ্ধে মিথ্যা মামলার ফরমায়েশি রায়, দলের প্রকাশনা বিষয়ক সম্পাদক ও সাবেক এমপি হাবিবুল ইসলাম হাবিব, সাতক্ষীরা ও পাবনা বিএনপির নেতা কর্মীদের বিরুদ্ধে ফরমায়েশি রায়ের মাধ্যমে সাজা দিয়েছে।

তারা সরকারের এই কর্মকান্ডের প্রতিবাদ জানান। স্বৈরাচারী আওয়ামী বাকশালী অবৈধ সরকার গণতান্ত্রিক ব্যবস্থা ধ্বংস করার নোংরা খেলায় মেতেছে।

তারা প্রয়োজনে দেশ বিক্রি করে দিয়েও ক্ষমতায় থাকতে চায়। কিন্তু শহীদ জিয়ার শেষ অনুসারী বেঁচে থাকবে এবং এই স্বপ্ন সফল হতে দেওয়া হবে না।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন