শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

‘দলীয় প্রতীকেই ইউপি নির্বাচন’

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০৭ এএম

দলীয় প্রতীকেই ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচন নিয়ে কেউ কোনো গুজবে কান দিবেন না। গত নির্বাচনে যারা বিদ্রোহী প্রার্থী ছিল তাদেরকে নৌকা প্রতীক দেবে না দল। গতকাল বৃহস্পতিবার কাশিয়ানী উপজেলার মাজড়া বাজারে সরকারি অর্থায়নে নির্মিত চারতলা মার্কেটের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আ.লীগের প্রেসিডিয়াম সদস্য ও গোপালগঞ্জ-১ আসনের এমপি কর্নেল (অব.) মুহাম্মদ ফারুক খান এসব কথা বলেন।

এ সময় তিনি আরো বলেন, বাংলাদেশের মাটিতে কোনো জঙ্গী, সন্ত্রাসী ও দুর্নীতিবাজদের ঠাঁই হবে না। এদের প্রতিহত করতে সকরের সোচ্ছার রয়েছে। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থীকে ভোট দিয়ে নির্বাচিত করার আহবান জানান তিনি। এ সময়ে উপস্থিত ছিলেন, কাশিয়ানী উপজেলা নির্বাহী কর্মকর্তা রথীন্দ্র নাথ রায়, নির্বাহী প্রকৌশলী মো. এহসানুল হক, সহকারি কমিশনার (ভূমি) আতিকুল ইসলাম, উপজেলা আ.লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. মোক্তার হোসেন, সাধারণ সম্পাদক কাজী জাহাঙ্গীর আলম, ওসি মো. আজিজুর রহমান, কাশিয়ানী ইউনিয়ন আ.লীগের সভাপতি মো. আনোয়ার হোসেন আনু প্রমুখ।
এরপর তিনি মরহুম মুক্তিযোদ্ধা হাফিজুর রহমান সড়ক, উপজেলা মডেল মসজিদ, শেখ রাসেল মিনি স্টেডিয়াম ও ঘোনাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভবন উদ্বোধন করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন