শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

রোনালদো স্বার্থপর!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০৫ এএম

চ্যাম্পিয়ন্স লিগে আগের দিন পোর্তোর বিপক্ষে হতাশাজনক রাত কাটিয়েছেন ক্রিস্টিয়ানো রোনালদো। স্বাগতিকদের বিপক্ষে হেরে গেছে জুভেন্টাস। ম্যাচের শেষ দিকে তার পেনাল্টির আবেদন বিবেচনায় না নেওয়ায় হতাশ আরও বেড়েছে তার। তবে ম্যাচ শেষে সাবেক ইতালিয়ান তারকা আন্তনিও ক্যাসানোর তীব্র সমালোচনার মুখে পড়েছেন এ পর্তুগিজ তারকা। তাকে স্বার্থপর বলেছেন সাবেক এ রিয়াল মাদ্রিদ তারকা।

স্তাদিও দ্রাগোতে আগের দিন পোর্তোর কাছে ২-১ গোলের ব্যবধানে হেরে গেছে জুভেন্টাস। দুই অর্ধের শুরুতে দুটি গোলে পিছিয়ে পড়ে দলটি। তবে ৮২তম মিনিটে ফেদেরিকো চেইসার দারুণ এক শটে ম‚ল্যবান একটি অ্যাওয়ে গোলের সন্তুষ্টি নিয়ে ফিরেছে দলটি। আর এ হারে রোনালদোকে কাঠগড়ায় তুলেছেন ক্যাসানো। নিজে গোল দেওয়ার প্রবণতা থেকে বের হলে তুরিনের ক্লাবটিকে হারতে হতো না বলে মনে করেন তিনি।
ম্যাচ শেষে ক্রিস্তিয়ান ভিয়েরির সঙ্গে টুইটে আলাপকালে ক্যাসানো বলেন, ‘আমি সবসময় বলেছি ক্রিস্তিয়ানো রোনালদো একজন অসাধারণ খেলোয়াড়। ও হয়তো এক বিলিয়ন গোল করতে পারে, তবে আন্দ্রেয়া পিরলোর সঙ্গে এই খেলার ধারণা নিয়ে তার সমস্যা হতে পারে। ও সর্বদা স্বার্থপর একজন খেলোয়াড়। অন্যরা স্কোর করে কিনা সে ও নিয়ে চিন্তা করে না। কেবল নিজে গোল করতে পারলেই বাঁচে। ও ফুটবলের জন্য বাঁচে না, নিজের লক্ষ্যেই বাঁচে, এটা পরিষ্কার।’
মিডফিল্ডে ভালো খেলোয়াড় রোনালদো এখনও রোনালদোর ৫০ গোল করার ক্ষমতা রয়েছে বলে মনে করেন ক্যাসানো। তবে জুভেন্টাস কোচ পিরলোর পরিকল্পনার সঙ্গে মানিয়ে নিতে পারছেন না বলে ধারণা করছেন এ সাবেক ইতালিয়ান ফুটবলার, ‘যদি আপনি জাভি (হার্নান্দেজ), (আন্দ্রেস) ইনিয়েস্তা, (লুকা) মদ্রিচ কিংবা (টনি) ক্রুসকে তার পিছনে রাখেন তবে তিনি ৫০ গোল করতে পারবেন। তবে জুভেন্টাসে পরিকল্পনা পরিবর্তন হচ্ছে এবং তাদের একটি নতুন দৃষ্টিভঙ্গি রয়েছে। সত্যি বলতে কি, ও সেখানে সমস্যায় পড়েছে। সময় সবার জন্য কেটে যাচ্ছে, এমনকি তার জন্যও।’
উল্লেখ্য, রোনালদোকে নিয়ে এমন কথা এর আগেও বলেছেন ক্যাসানো। তবে এ ইতালিয়ান যাই বলুন না কেন, চলতি মৌসুমে দারুণ সময় কাটাচ্ছেন রোনালদো। ২৭টি ম্যাচে অংশ নিয়ে এখন পর্যন্ত ২৩ গোল করেছেন রোনালদো। পাশাপাশি তিনটি গোলে সহায়তা করেছেন। চ্যাম্পিয়ন্স লিগে পাঁচ ম্যাচে করেছেন পাঁচটি গোল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন