বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ২৫ রবিউস সানী ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

তালামীযে ইসলামিয়ার ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

প্রেস বিজ্ঞপ্তি : | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০৪ এএম

৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে প্রধান অতিথির বক্তব্য রাখছেন বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলমিয়ার কেন্দ্রীয় সভাপতি আখতার হোসাইন জাহেদ -ইনকিলাব


রাজধানীসহ সারাদেশে ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য র‌্যালি, আলোচনা সভা, সেমিনারসহ বিভিন্ন কর্মসূচি পালন করেছে বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে গত বৃহস্পতিবার দুপুরে রাজধানীর একটি হোটেলে ঢাকা মহানগর শাখা আয়োজিত সেমিনারে বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলমিয়ার কেন্দ্রীয় সভাপতি আখতার হোসাইন জাহেদ প্রধান অতিথির বক্তব্যে বলেছেন, হযরত আল্লামা আব্দুল লতিফ চৌধুরী ফুলতলী ছাহেব (র.) ১৯৮০ সালের ১৮ ফেব্রæয়ারি দ্বীনের একটি প্রতিক‚ল পরিবেশে প্রতিষ্ঠা করেন বাংলাদেশ আনজুমানে তালামীয ইসলামিয়া। সেই থেকে আজ অবধি তালামীযে ইসলামিয়া তার লক্ষ্য উদ্দেশে অবিচল থেকে এগিয়ে চলছে। এ অগ্রযাত্রায় সময় সময় সহযাত্রী ছিলেন রাসূলপ্রেমী, আউলিয়াপ্রেমী, সময়ের এক ঝাক জাগ্রত চেতনার ঈমানদ্বীপ্ত নিরলস খাদেম। তিনি ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকীতে সমাজের সর্বস্তরে মহানবী (সা.)-এর আদর্শ বাস্তবায়নের শপথ গ্রহণ করতে সংগঠনের নেতাকর্মীদের প্রতি আহবান জানন। তিনি পবিত্র ঈদে মীলাদুন্নবী (সা.) কে গেজেট আকারে রাষ্ট্রীয় ছুটি ঘোষণা করায় সরকারকে ধন্যবাদ জানান।
ঢাকা মহানগর তালামীযের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমানের সভাপতিত্বে ও সহ-সাধারণ সম্পাদক কামিল হোসাইনের পরিচালনায় সেমিনারে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় সহ সভাপতি মাছুম আহমদ, ঢাকা মহানগর আল ইসলাহ’র সাধারণ সম্পাদক মাওলানা আনোয়ার হোসাইন সালেহী, তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় অর্থ সম্পাদক অজিউর রহমান আসাদ, শ্রীপুর ভাংনাহাটি রহমানিয়া কামিল মাদরাসা গাজীপুরের মুহাদ্দিস ড. মাওলানা মো. নজরুল ইসলাম প্রমুখ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন