রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ঈমানী পরীক্ষায় কষ্ট-ধৈর্যে জান্নাতের সুসংবাদ

চট্টগ্রামে মুনিরীয়া যুব তবলীগের কনফারেন্সে পীরে কামেল অধ্যক্ষ ছৈয়্যদ মুনির উল্লাহ্

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০৪ এএম

কাগতিয়ার পীর অধ্যক্ষ ছৈয়্যদ মুনির উল্লাহ আহমদী বলেছেন, যুগে যুগে ইসলামের ইতিহাসে আল্লাহ ও রাসুল (সা.) এর পথে মতে যারা নিজেদের নিয়োজিত করেছেন সকলকেই কঠিন পরীক্ষা ও মুসিবতের মাধ্যমে জীবন কাটাতে হয়েছে। কিন্তু সুখের বিষয় হলো এ পথের কঠিন বাস্তবতায় আল্লাহর দয়া সর্বক্ষণে ছিল।

ধৈর্য ধারণকারীর সাথে স্বয়ং আল্লাহ সাথী হয়ে থাকেন। তিনি বলেন, তীব্র কষ্টে ধৈর্যধারনের মধ্য দিয়ে পাড়ি দিতে হয় জীবনের বেশিরভাগ সময় এমন দুঃখ কষ্টের ভিতরে লুকিয়ে থাকে জান্নাতের হাতছানি। গতকাল শুক্রবার নগরীর বায়েজিদে মুনিরীয়া তবলীগের ঐতিহাসিক কনফারেন্সে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সিনেট সদস্য প্রফেসর ড. মোহাম্মদ আবুল মনছুরের সভাপতিত্বে কনফারেন্সে বিশেষ অতিথি ছিলেন উত্তর জেলা আওয়ামী লীগের দফতর সম্পাদক মোহাম্মদ নূর খাঁন, প্রফেসর ড. জালাল আহমদ, কাউন্সিলর মুহাম্মদ শাহেদ ইকবাল বাবু ও মুহাম্মদ মোবারক আলী, বীর মুক্তিযোদ্ধা সরোয়ার কামাল প্রমুখ। কনফারেন্সে মহানগরী ও আশপাশের এলাকা থেকে নবীপ্রেমিক হাজারো মানুষের ঢল নামে।

কনফারেন্সে বিশেষ অতিথি জমিয়াতুল মোদার্রেছীনের মহাসচিব অধ্যক্ষ আল্লামা শাব্বীর আহমদ মোমতাজীর শ্বশুরের ইন্তেকালে এই মাহফিলে গভীর শোক প্রকাশ করে তার রূহের মাগফেরাত কামনা করা হয়। দেশ জাতি ও বিশ্ব মুসলিম উম্মাহ্র ঐক্য, সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
দামাল ছেলে ২০ ফেব্রুয়ারি, ২০২১, ১:৩৫ এএম says : 0
সুন্দর কথা। আপনার সাথে একমত।
Total Reply(0)
সজল মোল্লা ২০ ফেব্রুয়ারি, ২০২১, ১:৩৬ এএম says : 0
কষ্ট ছাড়া কেষ্ট মেলে না।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন