শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

মেয়র হানিফ কাপ ঊশু শুরু

প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : বাংলাদেশ ঊশু অ্যাসোসিয়েশনের ব্যবস্থাপনায় ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের পৃষ্ঠপোষকতায় শুরু হয়েছে তিনদিন ব্যাপী ‘মেয়র মোহাম্মদ হানিফ কাপ ঊশু প্রতিযোগিতা’। গতকাল সকালে জাতীয় ক্রীড়া পরিষদ জিমন্যাসিয়ামে প্রধান অতিথি থেকে প্রতিযোগিতার উদ্বোধন করেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র সাঈদ খোকন। এসময় বিশেষ অতিথি ছিলেন যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয় এমপি। উপস্থিত ছিলেন
জাতিসংঘে নিযুক্ত বাংলাদেশের সাবেক স্থায়ী প্রতিনিধি ও রাষ্ট্রদূত ড. এ কে আব্দুল মোমেন, বাংলাদেশ ঊশু অ্যাসোসিয়েশনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলমগীর শাহ ভূইয়া ও টুর্নামেন্ট কমিটির সদস্য সচিব দুলাল হোসেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও ঊশু অ্যাসোসিয়েশনের সভাপতি ড. আব্দুস সোবহান গোলাপ। প্রতিযোগিতায় দেশের সকল সরকারি সংস্থার প্রায় ২০০ জন (পুরুষ ও মহিলা) ঊশুকার অংশ নিচ্ছেন। প্রতিযোগিতা শেষ হবে আগামীকাল।
আফ্রো-এশিয়া ভারোত্তোলনের জুরি মহিউদ্দিন
স্পোর্টস রিপোর্টার : আজ থেকে আগামী ৮ সেপ্টেম্বর পর্যন্ত জর্ডানের রাজধানী আম্মানে অনুষ্ঠিত হচ্ছে তৃতীয় আফ্রো-এশিয়া ভারোত্তোলন চ্যাম্পিয়নশিপ। আন্তর্জাতিক এ আসরে টেকনিক্যাল অফিসিয়াল (জুরি) হিসেবে দায়িত্ব পালন করবেন বাংলাদেশ ভারোত্তোলন ফেডারেশনের সাবেক সাধারণ সম্পাদক উইং কামান্ডার মহিউদ্দিন আহমেদ (অব.)। এ লক্ষ্যে তিনি আজ সকালে জর্ডানের উদ্দেশ্যে ঢাকা ছাড়বেন। চ্যাম্পিয়নশিপ শেষে আগামী  বৃহস্পতিবার দেশে ফিরে আসবেন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন