শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

কতবার ভেবেছিনু আপনা ভুলিয়া মিউজিক ভিডিও’র উদ্বোধন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০১ এএম

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) অর্থ বিভাগের ডিসি শ্যামল কুমার মুখার্জী এর সহধর্মিনী শর্মিলী চ্যাটার্জীর রবীন্দ্র সংগীত ‘কতবার ভেবেছিনু আপনা ভুলিয়া’ মিউজিক ভিডিও’র উদ্বোধন করা হয়েছে। গতকাল ডিএমপির মিডিয়া সেন্টারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মিউজিক ভিডিও’র শুভ উদ্বোধন করেন ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম।

এ সময় রবীন্দ্র সংগীত নিয়ে মিউজিক ভিডিওতে কাজ করার জন্য প্রথমে তাদেরকে শুভেচ্ছা জানিয়ে ডিএমপি কমিশনার বলেন, রবীন্দ্র সংগীত চর্চার সাহস করাটা অনেক বড় ব্যাপার। শর্মিলী চ্যাটার্জী সাহস করে গেয়েছেন এবং অভিনয় করেছেন এটা সত্যিই প্রশংসনীয়। শুরুটা ভালো হয়েছে, আশা করি ভবিষ্যৎ আরো সুন্দর হবে। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ডিসি (অর্থ) শ্যামল কুমার মুখার্জী, শুভেচ্ছা বক্তব্য রাখেন শর্মিলী চ্যাটার্জী।
উল্লেখ্য, শর্মিলী চ্যাটার্জী ছোটবেলা থেকে সংগীত চর্চায় আছেন। পেশাগত জীবনে তিনি আইন পেশার সাথে জড়িত। ভিডিওটি নির্মিত হয় APS/Entertainment/BD এর সৌজন্যে। এদিকে, মিউজিক ভিডিওটিতে অংশগ্রহণ করেন ডিসি (অর্থ) শ্যামল কুমার মুখার্জী ও তার সহধর্মিনী শর্মিলী চ্যাটার্জী। ডিএমপি পুলিশ পরিবারের সদস্য হিসেবে ডিসি (অর্থ) শ্যামল কুমার মুখার্জী ও (সহধর্মীনি) শর্মিলী চ্যাটার্জী প্রথমবারের মত অভিনেতা অভিনেত্রী হিসেবে আত্মপ্রকাশ করেন। ওই মিউজিক ভিডিওটি পরিচালনা করেন এএইচ ত‚র্য।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন