বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

হোয়াইটওয়াশের মুখে পাকিস্তান

প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : ইংল্যান্ড সফরে হারের বৃত্ত থেকে বের হতে পারেনি পাকিস্তান। পাঁচ ম্যাচ সিরিজের চতুর্থ ম্যাচেও হেরেছে সফরকারীরা। পরশু হেডেংলিতে ৪ উইকেটে হেরেছে তারা। আগামীকাল কার্ডিফে সিরিজের শেষ ম্যাচে হোয়াইট ওয়াশ এড়াতে লড়বে আজহার আলীর দল।  প্রথমে ব্যাট করে নির্ধারিত ৫০ ওভারে ২৪৭ রান সংগ্রহ করে সফরকারীরা। জবাবে, দলীয় ৩৬ রানেই বিদায় নেন দুই ইংলিশ ওপেনার জেসন রয় (১৪) ও অ্যালেক্স হেলস (৮)। ১৪.৩ ওভার শেষে মরগ্যান ও রুটও বিদায় নিলে ইংল্যান্ডের বিপক্ষে টানা ৯ ম্যাচ হারের পর জয়ের সম্ভবনা তৈরী হয় পাকিস্তানের। কিন্তু বেন স্টোকস (৬৯) আর জনি বেয়ারস্টো (৬১) তা হতে দেননি। ৪ উইকেট আর ২ ওভার হাতে রেখে ইংল্যান্ডের লক্ষ্যে পৌঁছাতে অবদান আছে মঈন আলিরও। ৪৮ বলে অপরাজিত ৪৫ রান করেন এই অল-রাউন্ডার।
এদিকে ইংল্যান্ড সফরে একমাত্র টি-২০’র জন্য ১৩ সদস্যের দল ঘোষণা করেছে পাকিস্তান। দলে নতুন মুখ ২১ বছর বয়সী পেসার আমাদ বাট। ফিরেছেন খালিদ লতিফ ও পেসার সোহেল তানভিরও। তবে উপেক্ষিতই থেকে গেছেন শহীদ আফ্রিদী।
পাকিস্তানর টি-টোয়েন্টি দল : সরফরাজ আহমেদ (অধিনায়ক), খালিদ লতিফ, শারজিল খান, শোয়েব মালিক, মোহাম্মদ রিজওয়ান, বাবর আজম, মোহাম্মদ নওয়াজ, ইমাদ ওয়াসিম, মোহাম্মদ আমির, ওয়াহার রিয়াজ, মোহাম্মদ ইরফান, সোহেল তানভির ও আমাদ বাট।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন