মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

বিকাশ পে-রোল সল্যুশন ব্যবহার করবে সেবা প্ল্যাটফর্ম

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৯ মার্চ, ২০২১, ৭:৩৭ পিএম

কর্মীদের বেতন ও অন্যান্য ভাতা বিতরণে এখন থেকে বিকাশের পে-রোল সল্যুশন ব্যবহার করবে সেবা প্ল্যাটফর্ম লিমিটেড (সেবা এক্স ওয়াই জেড)। এ লক্ষ্যে সম্প্রতি বিকাশ ও সেবা প্ল্যাটফর্ম এর মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

বিকাশে বেতন দেয়ার এই সেবা গ্রহণ করায় বেতন-ভাতা বিতরণে ক্যাশ টাকার ঝামেলা থাকবে না এবং তাৎক্ষনিক কর্মীদের অ্যাকাউন্টে বেতন দেয়া হবে আরও সহজ ও দ্রুত।

বিকাশের চিফ কমার্শিয়াল অফিসার মিজানুর রশীদ, সেবা এক্স ওয়াই জেড এর প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা আদনান ইমতিয়াজ হালিম এবং উভয় প্রতিষ্ঠানের অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তারা চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

বিকাশ অ্যাকাউন্টে বেতন পাওয়ার পর সেবা এক্স ওয়াই জেড কর্মীরা এখন সেন্ড মানি, মোবাইল রিচার্জ, ইউটিলিটি বিল পরিশোধ, অফলাইন বা অনলাইনে পণ্য কিনে পেমেন্ট করা, বিভিন্ন প্রতিষ্ঠানে অনুদান দেয়া, স্কুল কলেজের বেতন পরিশোধ করা, বাস-ট্রেন-বিমান-লঞ্চ ও মুভি টিকেট ক্রয় করা, বিভিন্ন ধরনের অনলাইন নিবন্ধনের ফি পরিশোধ করা সহ অসংখ্য সেবা সহজেই নিতে পারবেন। এছাড়া দেশজুড়ে ছড়িয়ে থাকা ২ লক্ষ ৪০ হাজার এজেন্ট পয়েন্ট এবং ৯টি ব্যাংকের ১১৮৩টি এটিএম বুথ থেকে যেকোনো পরিমাণ অর্থ ক্যাশ আউটও করতে পারবেন। আর বিকাশ অ্যাকাউন্টে টাকা জমা রেখে মুনাফা লাভের সুযোগ তো রয়েছেই।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
Alomgir Sadiq ১৮ জুন, ২০২২, ২:৩৭ পিএম says : 0
আমার একাুন্ট
Total Reply(0)
SM RONY ৪ জানুয়ারি, ২০২৩, ১০:০২ এএম says : 0
পেরোল সিস্টেম এর মাধ্যমে শ্রমিকদের সেলারি কেশ আউট চার্জ পরিমান কত এবং সে চার্জ বহন শ্রমিকর নিজ প্রতিষ্ঠান করবে নাকি শ্রমিক নিজে বহন করবে সে বিষয়ে যদি একটি সংক্ষেপে বুঝিয়ে বলতেন?
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন