সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রবাস জীবন

যুক্তরাষ্ট্রে সপ্তাহ ব্যবধানে করোনায় স্বামী-স্ত্রীর মৃত্যু

সালাহউদ্দিন আহমেদ, নিউইয়র্ক থেকে : | প্রকাশের সময় : ১০ মার্চ, ২০২১, ১২:০১ এএম

যুক্তরাষ্ট্রের নিউজার্সী অঙ্গরাজ্যের পেটারসনে বসবাসকারী প্রবাসী মরহুম আলহাজ্ব বাহার মিয়া কুরুরীর মৃত্যুর শোক সইতে না সইতেই না ফেরার দেশে চলে গেলেন মরহুমের স্ত্রী। গত সোমবার সকাল ১০টায় নিউজার্সীর একটি হসপাতালে চিকিৎসাধীন অবস্থান তিনি ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন। এ তথ্য জানিয়েছেন কমিউনিটি নেতা আলহাজ সৈয়দ জুবায়ের আলী।

মরহুমার জামাতা আনোয়রুল চৌধুরী পারেক জানান, মঙ্গলবার স্থানীয় টটোয়া গোরস্থানে তার নামাজে জানাজ শেষে সেখানেই মরহুমার মরদেহ দাফন করা হয়। এক সপ্তাহের ব্যবধানে স্বামী-স্ত্রীর মৃত্যুতে নিউজার্সী ও নিউইয়র্কসহ যুক্তরাষ্ট্রের বাংলাদেশী কমিউনিটিতে শোকের ছায়া নেমে এসেছে। উল্লেখ্য, আলহাজ বাহার মিয়া কুরুরী করোনায় আক্রান্ত হয়ে গত ২৬ ফেব্রুয়ারি ইন্তেকাল করেন। তার বাড়ী মৌলভীবাজার জেলার সদর উপজেলার কচুয়া। ঐদিন তিনি বিকেল ৪টা ৩৫ মিনিটে স্থানীয় ওয়াইন জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মহামারী করোনায় আক্রান্ত হয়ে একই হাসপাতালে তার স্ত্রীও চিকিৎসাধীন ছিলেন। আলহাজ বাহার মিয়া কুরুরীর লাশ স্থানীয় টটোয়া কবর স্থানে দাফন করা হয়। তাদের দুই সন্তানও করোনায় আক্রান্ত বলে জানা গেছে।
অপরদিকে, গত ৫ মার্চ শুক্রবার নিউজার্সীর পেটারসনের আরেক বাসিন্দা বাংলাদেশি উজ্জল আহমেদ ইন্তেকাল করেছেন। পরদিন শনিবার টটোয়া গোরস্থানে তার লাশ দাফন করা হয়। বাংলাদেশে উজ্জল আহমেদের বাড়ি সিলেটের মিরাবাজার ঝেরঝেরি পাড়ায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন