সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১০ মাঘ ১৪২৮, ২০ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

ব্যবসা বাণিজ্য

‘ফেস অব ইভ্যালি’ হলেন তাহসান

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১০ মার্চ, ২০২১, ৭:৩১ পিএম

প্রথমবারের মতো ‘ফেস অব ইভ্যালি’ হলেন জনপ্রিয় সংগীত শিল্পী ও অভিনেতা তাহসান খান। আগামী দুই বছরের জন্য দেশের শীর্ষ ইকমার্স মার্কেটপ্লেস ইভ্যালি ডট কম ডট বিডি’র ‘ফেস’ হয়ে থাকবেন তাহসান।

বুধবার (১০ মার্চ) রাজধানীর একটি হোটেলে সংবাদ সম্মেলনের মাধ্যমে আনুষ্ঠানিক এই ঘোষণা দেয় ইভ্যালি কর্তৃপক্ষ। এসময় ‘ফেস অব ইভ্যালি’ তাহসান খান, ইভ্যালির সহ-প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান শামীমা নাসরিন এবং ইভ্যালির প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী নির্বাহী মোহাম্মদ রাসেলসহ অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

‘ফেস অব ইভ্যালি’ হওয়ার প্রসঙ্গে তাহসান খান বলেন, ব্যক্তি ব্র্যান্ডের সাথে যখন কোন প্রোডাক্ট ব্র্যান্ড একত্রিত হয় তখন সেটি উভয়ের জন্য এক "উইন- উইন" অবস্থা তৈরি করে। আমি দোয়া প্রার্থী এবং আশা প্রকাশ করছি যে, ইভ্যালি এবং আমার এই দুই ব্র্যান্ডের একত্রীকরণ হওয়া উভয় পক্ষের জন্যই ফলপ্রসূ হবে। সাম্প্রতিক সময়ের কিছু প্রসঙ্গের সূত্র ধরে তাহসান আরো বলেন, ইভ্যালি একটা কঠিন সময় পার করে এসেছে। তারা যখন আমাকে তাদের সেই সময়ের কথা বলেন তখন এক কথায় মুগ্ধ হয়েছি। তার সূত্র ধরে আমি বলতে পারি যে, আমি বিলিভ (বিশ্বাস) রাখি ইভ্যালিতে। আমি বিশ্বাস করি যে, ইভ্যালি একদিন গ্লোবাল ব্র্যান্ডে পরিণত হবে। ইভ্যালি শুধু আমাদের না, পুরো দেশের।

"ফেস অব ইভ্যালি" হওয়ার পাশাপাশি প্রতিষ্ঠানটির "চীফ গুডউইল অফিসার" হিসেবেও নিয়োগ পাওয়ার কথা সংবাদ সম্মেলনে জানান তাহসান খান।

অন্যদিকে ইভ্যালি পরিবারে তাহসানকে স্বাগত জানিয়ে শামীমা নাসরিন বলেন, আমাদের প্রথম ফেস তথা ব্র্যান্ড আইকন হিসেবে তাহসানকে পেয়ে আমরা সত্যিই আনন্দিত। আমরা বলছি তাহসান ‘ফেস অব ইভ্যালি’ কিন্তু তাহসান মূলত পুরো বাংলাদেশেরই ফেস। তরুণ প্রজন্ম থেকে শুরু করে সবাই যার সুরে আবিষ্ট, অভিনয়ে মুগ্ধ তাকে আমাদের সাথে পেয়ে আমরাও অনেক ভাগ্যবান। তিনি একাধারে গায়ক, অভিনেতা ও শিক্ষক। তার মতো একজন বহুমুখী প্রতিভাধর একজনকে ‘ফেস অব ইভ্যালি’ হিসেবে পেয়ে আমরা খুবই আনন্দিত।

ইভ্যালির প্রধান নির্বাহী মোহাম্মদ রাসেল বলেন, তাহসানের সাথে আমরা যুক্ত হতে পেরে আমরা সম্মানিত বোধ করছি। এটা আমাদের জন্য অনেক বড় একটা আকর্ষণীয় দিক যে তিনি ‘ইভ্যালি’ শব্দটাকে তার নামের সাথে যুক্ত করার সুযোগ দিয়েছেন। আমরা বলছি শুরুটা দুই বছরের জন্য কিন্তু ইচ্ছা আছে এটাকে আরও দীর্ঘায়িত করার।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন