শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

সুপার স্টারের পণ্য যাবে পেপারফ্লাইয়ে

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১০ মার্চ, ২০২১, ৯:২২ পিএম

অনলাইন শপিং প্লাটফর্মের মাধ্যমে দেশজুড়ে গ্রাহকের দোরগোড়ায় পণ্য পৌঁছাতে দেশের প্রযুক্তিখাতের সবচেয়ে বড় লজিস্টিকস নেটওয়ার্ক পেপারফ্লাইয়ের সাথে কাজ করবে দেশের শীর্ষস্থানীয় বৈদ্যুতিক পণ্য নির্মাতা সুপার স্টার গ্রুপ (এসএসজি)।

সম্প্রতি ঢাকায় নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে পেপারফ্লাইয়ের সহপ্রতিষ্ঠাতা এবং চিফ মার্কেটিং অফিসার রাহাত আহমেদ এবং সুপার স্টার গ্রুপের ব্যবসায় উন্নয়ন বিভাগের পরিচালক শেখ সাদী এই সম্পর্কিত চুক্তি স্বাক্ষর করেন বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায় পেপারফ্লাই।

এই চুক্তির আওতায় সুপারস্টার গ্রুপের ই-কমার্স প্রতিষ্ঠান এসএসজিইশপ ডটকমে (ssgeshop.com) আসা অর্ডারের পণ্য দেশজুড়ে গ্রাহকের ঠিকানায় পৌঁছে দেবে পেপারফ্লাই। দেশের প্রতিটি জেলায় ডেলিভারি সেবা পৌঁছে দেওয়ার সক্ষমতাকে ব্যবহার করে পুরো দেশেই ই-কমার্স সেবার আওতায় নিয়ে আসার লক্ষ্যেই পেপারফ্লাইয়ের সাথে চুক্তিবদ্ধ হয় সুপারস্টার গ্রুপ। বুধবার (১০ মার্চ) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

পেপারফ্লাইয়ের সহপ্রতিষ্ঠাতা এবং চিফ মার্কেটিং অফিসার রাহাত আহমেদ বলেন, সুপারস্টার গ্রুপের মতো শীর্ষস্থানীয় প্রতিষ্ঠানের ই-কমার্স প্ল্যাটফর্মের অংশীদার হতে পারা আমাদের জন্যে গৌরবের। দেশজুড়ে ছড়িয়ে থাকা আমাদের ডেলিভারি নেটওয়ার্কের মাধ্যমে সুপার স্টারের পণ্যের গ্রাহকদের অনলাইন কেনা-কাটার অভিজ্ঞতায় এক ভিন্ন মাত্রা যোগ করতে সক্ষম হবো বলে আমরা বিশ্বাস করি।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে, সুপার স্টার গ্রুপের ব্যবসায় উন্নয়ন বিভাগের মহাব্যবস্থাপক মোঃ নাহিদ হাসান এবং সহকারী মহাব্যবস্থাপক তৌসিফ আহমেদ, পেপারফ্লাইয়ের বিক্রয় বিভাগের প্রধান রিয়াজ আহমেদ খান এবং সহ-ব্যবস্থাপক অলি-উর-রেজা উপস্থিত ছিলেন।

১৯৯৪ সাল থেকে দেশে আন্তর্জাতিকমানের বৈদ্যুতিক পণ্য প্রস্তুত এবং বাজারজাত করছে সুপারস্টার গ্রুপ। সম্প্রতি ব্যবসায় সম্প্রসারনের অংশ হিসেবে ই-কমার্স ক্ষেত্রে জোর দিয়েছে প্রতিষ্ঠানটি। ২০১৬ সালে শুরু করে দেশে গড়ে ওঠা লজিস্টিক সেবা প্রতিষ্ঠান হিসেবে পাঁচ বছর ধরে কাজ করছে পেপারফ্লাই। এই সময়ের মধ্যে স্মার্ট রিটার্ন, স্মার্ট চেক, স্মার্ট লগ, ইন-অ্যাপ কল এবং ক্যাশলেস পে নামক বিভিন্ন উদ্ভাবনী সেবা নিয়ে এসেছে প্রতিষ্ঠানটি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন