মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০২ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

খেলাধুলা

অফিসার্স ক্লাবের মুজিববর্ষ ব্যাডমিন্টন শুরু কাল

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১০ মার্চ, ২০২১, ১০:০৭ পিএম | আপডেট : ১:১৬ এএম, ১১ মার্চ, ২০২১

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশত বার্ষিকী ও স্বাধীনতার সূবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষ্যে ব্যাডমিন্টন প্রতিযোগিতার আয়োজন করেছে ঢাকা অফিসার্স ক্লাব। আগামীকাল ১১ মার্চ (বৃহস্পতিবার) থেকে শুরু হয়ে টুর্নামেন্টটি চলবে ১৫ই মার্চ পর্যন্ত।

আর্থিক প্রতিষ্ঠান বিভাগের সিনিয়র সচিব এবং উপ-কমিটির চেয়ারম্যান মো. আসাদুল ইসলামের সভাপতিত্বে সন্ধ্যা সাড়ে ৬টায় টুর্নামেন্টের উদ্বোধন করবেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, এমপি। আজ (বুধবার) এ তথ্য নিশ্চিত করেছেন টুর্নামেন্ট পরিচালক ও উপ-কমিটির সদস্য ইঞ্জিনিয়ার রওশন হাবিব।

টুর্নামেন্টে আন্তঃক্লাব উম্মুক্ত একক ও দ্বৈত পুরুষ, উম্মুক্ত দ্বৈত মহিলা এবং বয়সভিত্তিক দ্বৈত পুরুষ মিলে ৬টি ইভেন্টে ৩০টি ক্লাবের মোট ১৩১টি দলের খেলোয়াড়রা অংশ নেবেন। বয়সভিত্তিক প্রতিযোগিতা ৪৫ বছর উর্ধ্ব বয়সী খেলোয়াড়দের মধ্যে সীমাবদ্ধ থাকবে এবং বিগত দুই বছরে যে সমস্ত খেলোয়াড় জাতীয় পর্যায়ে কোয়ার্টার ফাইনাল খেলায় অংশগ্রহণ করেছেন তারা বয়সভিত্তিক খেলায় অংশগ্রহণ করতে পারবেন না।

পুরুষ উন্মুক্ত একক প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন খেলোয়াড় অর্থ পুরস্কার পাবেন ৩০ হাজার টাকা। রানার আপ ২০ হাজার এবং বিজিত দুই সেমিফাইনালিস্ট ১০ হাজার টাকা। পুরুষ উম্মুক্ত দ্বৈত প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন ৫০ হাজার, রানার আপ ৩০ হাজার এবং বিজিত সেমিফাইনালিস্ট পাবেন ১০ হাজার টাকা। বয়সভিত্তিক প্রতিটি ক্যাটাগরিতে চ্যাম্পিয়ন ৪০ হাজার, রানার আপ ৩০ হাজার এবং বিজিত সেমিফাইনালিস্ট পাবেন ১০ হাজার টাকা। এছাড়া নারী উন্মুক্ত দ্বৈত প্রতিযোগিতার চ্যাম্পিয়ন ৩০ হাজার, রানার আপ ২০ হাজার ও সেমিফাইনালিস্ট পাবেন ১০ হাজার টাকা করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন