মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

দেশের সর্বত্র আজ নৈরাজ্য : ড. মোশাররফ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০২১, ৯:০৩ পিএম

দেশের সর্বক্ষেত্রে আজ দুর্নীতি-নৈরাজ্য বিরাজ করছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন। বৃহস্পতিবার বিকেলে জাতীয় প্রেসক্লাবে বিএনপির সাবেক মহাসচিব খোন্দকার দেলোয়ার হোসেনের দশম মৃত্যুবার্ষিকী উপলক্ষে ‘খোন্দকার দেলোয়ার হোসেন স্মৃতি ফাউন্ডেশন’র উদ্যোগে এক স্মরণসভা ও দোয়া মাহফিলে এ মন্তব্য করেন তিনি।

ড. মোশাররফ বলেন, দেশ আজ নৈরাজ্যকর অবস্থার মাঝে অতিক্রম করছে। সর্বক্ষেত্রে নৈরাজ্য। অর্থনৈতিক ক্ষেত্রে লুটপাট, চাঁদাবাজি, টেন্ডারবাজি, ব্যাংকের টাকা লুট, রিজার্ভের টাকা লুট; অন্যদিকে দুর্নীতি, হত্যা, খুন, গুম। এমন কোনো অপকর্ম-অন্যায় নেই, যা আজকে স্বৈরাচারী সরকারের অধীনে ঘটছে না। অনুষ্ঠানে খোন্দকার দেলোয়ার হোসেনের রাজনৈতিক জীবন বিশেষ করে ওয়ান-ইলেভেনে বিএনপির চরম দুর্দিনে তার বলিষ্ঠ ও দৃঢ়চেতা ভূমিকার কথা তুলে ধরেন খন্দকার মোশাররফ। বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া আজ কারাগারে। অথচ আমরা আমাদের সব কাজ যথারীতি করে যাচ্ছি। বিএনপির স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন জাতীয় কমিটির প্রথম কাজটাই হওয়া উচিত ছিল, বেগম জিয়ার মুক্তি দাবি করে অন্তত একটা দিন কোনো কর্মসূচি পালন করা। কারণ তিনি হলেন বড় মুক্তিযোদ্ধা, সে সময় তার মাসুম দুটি সন্তান নিয়ে তিনি জেলখানায় ছিলেন। কিন্তু এটা যেন আমরা ভুলে গেছি। জেনে-বুঝে কেন যেন আমরা সেখান থেকে সরে গেছি।

দুদুর সভাপতিত্বে এতে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, গয়েশ্বর রায়, কেন্দ্রীয় নেতা জয়নুল আবদিন ফারুক, সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, খায়রুল কবির খোকন, শামীমুর রহমান শামীম প্রমুখ বক্তব্য রাখেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন