মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কাজল তালুকদার

শোক সংবাদ

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে : | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০২১, ১২:০১ এএম

মনোহরদী কলেজের সাবেক ভিপি ও জি এস মোয়াজ্জেম হোসেন কাজল তালুকদার ইন্তেকাল করেছেন।
গত শুক্রবার রাত সাড়ে বারোটায় নিজ বাড়িতে ব্রেইন স্ট্রোকে আক্রান্ত হয়ে তিনি ইন্তেকাল করেছেন। ইন্না ইলাইহি ওয়াইন্না ইলাইহি রাজিউন। তার বয়স হয়েছিল ৬০ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী ও ২ পুত্রসহ আত্মীয়-স্বজন গুনগ্রাহী রেখে গেছেন।
রাতে তার মৃত্যুর খবরে মনোহরদী রাজনৈতিক অঙ্গনে শোকের ছায়া নেমে আসে। তিনি মনোহরদী উপজেলা বিএনপি সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন। গতকাল শনিবার বেলা সাড়ে ১১ টায় অর্জুন ঈদগাহে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। এতে অংশগ্রহণ করেন মনোহরদী-বেলাবো আসনের সাবেক এমপি মনোহরদী উপজেলা বিএনপির আহবায়ক সরদার সাখাওয়াত হোসেন বকুল।
স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আব্দুল কাদের ভূঁইয়া জুয়েল, মনোহরদী পৌরসভা মেয়র আমিনুর রশিদ সুজন, সাবেক মেয়র আব্দুল খালেক মিয়া, বিএনপি নেতা তোফাজ্জল হোসেন লিয়াকত, আব্দুল বাসেত মোল্লা ভুট্টো ও মিল্টন তালুকদার। জানাজা শেষে তাকে তার পারিবারিক গোরস্থানে দাফন করা হয়।
উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রিয়শীষ রায়।
শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ূন ও বিএনপির স্থায়ী কমটির সদস্য ড. আব্দুল মঈন খান বিএনপি নেতা কাজল তালুকদারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন