শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১৭ আষাঢ় ১৪২৯, ০১ যিলহজ ১৪৪৩ হিজরী

খেলাধুলা

বাফুফের সাধারণ সম্পাদক সোহাগের ‘মা’ আর নেই

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০২২, ৭:৪৯ পিএম

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সাধারণ সম্পাদক মো. আবু নাইম সোহাগের ‘মা’ শাহানা জামান আর নেই। দীর্ঘদিন রোগভোগের পর আজ (বুধবার) সকাল সাড়ে ৮টায় রাজধানীর দক্ষিণ গোড়ানস্থ নিজ বাস ভবনে ইন্তেকাল করেন তিনি। ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাইহে রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি স্বামী, দুই ছেলে, ছেলের বউ, নাতীসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে যান।

বুধবার বাদ যোহর গোড়ান শান্তিপুর জামে মসজিদে প্রথম নামাজে জানাজা শেষে মরহুমার লাশ মাদারীপুরের কালকিনিস্থ গ্রামের বাড়ীতে নেওয়া হয়। সেখানে দ্বিতীয় নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করার কথা রয়েছে।

আবু নাইম সোহাগ ১৭ বছর ধরে বাফুফেতে কর্মরত আছেন। শুধু ফুটবলাঙ্গনই নয়, দেশের পুরো ক্রীড়াঙ্গনেই তিনি সুপরিচিত। ফলে তার মায়ের মৃত্যুতে ক্রীড়াঙ্গনে নেমে এসেছে শোকের ছায়া। মরহুমা শাহানা জামানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে বাফুফে, বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্টস কমিউনিটি (বিএসজেসি), বাংলাদেশ স্পোর্টস প্রেস অ্যাসোসিয়েশন (বিএসপিএ) ও বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্টস অ্যাসোসিয়েশন (বিএসজেএ)সহ বিভিন্ন ক্রীড়া সংগঠন। তারা মরহুমার বিদেহী আত্মার শান্তি কামনাসহ তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps