মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১০ কার্তিক ১৪২৮, ১৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

মমতার হুঙ্কার ‘এক শটে বাংলার বাইরে ফেলব ওদের’

ইনকিলাব অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০২১, ১০:৫৪ এএম

নির্বাচনী প্রচারণায় গিয়ে এক পায়ে আঘাত পেয়ে ভর্তি ছিলেন হাসপাতালে। হাসপাতাল থেকে ছাড়া পেয়ে হুইলচেয়ারে ফের প্রচারণা শুরু করেছেন। এবার বিজেপিকে বাংলার বাইরে পাঠাতে একটি পা-ই যথেষ্ট বলে হুঙ্কার দিলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা। বললেন, চাইলে ‘এক শটে’ তাদের বাংলার বাইরে ফেলতে পারেন।

ভাঙা পায়ে যে তাকে আটকানো যাবে না তা প্রতিটি সভাতেই বলে এসেছেন। রোববার সভা ছিল পশ্চিমবঙ্গের উত্তর কাঁথির মারিসদায়। চেনা ভঙ্গিতেই ‘খেলতে হবে, লড়তে হবে, জিততে হবে’ স্লোগান দিচ্ছিলেন। তারপরই কিছুটা আগ্রাসী সুর শোনা গেল তৃণমূল কংগ্রেস নেত্রী ও পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের গলায়।


চাইলে ‘এক শটে’ বাংলার বাইরে ফেলতে পারেন। হুইলচেয়ারে বসে কাঁথির মঞ্চে বসে এভাবেই উত্তাপ ছড়ালেন মমতা বন্দ্যোপাধ্যায়। খবর আনন্দবাজার পত্রিকার।

জখম পা নিয়েই একের পর এক সভা করছেন মমতা। ভাঙা পায়ে যে তাকে আটকানো যাবে না, তা প্রত্যেক সভাতেই বলে এসেছেন। রোববার তার সভা ছিল উত্তর কাঁথির মারিসদায়।

চেনা ভঙ্গিতেই ‘খেলতে হবে, লড়তে হবে, জিততে হবে’ স্লোগান দিচ্ছিলেন মমতা। তার পরই কিছুটা আগ্রাসী সুর শোনা গেল তার গলায়। মমতা বললেন, ‘যারা ভাবছেন, একটা পা তো ভাঙা। আরেকটি পায়ে কী করব? তাদের বলছি— এক পায়ে আমি এমন শট মারব না, তাতেই তারা একেবারে বোল্ড আউট হয়ে বাংলা থেকে বেরিয়ে যাবে।’

প্রচার সভায় বিজেপির বিরুদ্ধে মমতার লাগাতার আক্রমণ নিয়ে রোববারই নির্বাচন কমিশনে গিয়েছিল বিজেপির প্রতিনিধি দল।

রাজ্যের মুখপাত্র শিশির বাজোরিয়া এবং অর্জুন সিংহ ছিলেন ওই প্রতিনিধি দলে। নির্বাচন কমিশনের কাছে মমতার বিরুদ্ধে অভিযোগ জানিয়ে তারা বলেছেন, মমতা বিভিন্ন প্রচারসভায় কদর্য ভাষায় আক্রমণ করেছেন প্রধানমন্ত্রীকে। এভাবে সুস্থ নির্বাচন চলতে পারে না। কমিশন অবিলম্বে তাকে নোটিশ পাঠাক।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন