রোববার, ২৪ অক্টোবর ২০২১, ০৮ কার্তিক ১৪২৮, ১৬ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

শ্রাবন্তীর জন্মদিনে মমতার শুভেচ্ছা, কটাক্ষ নেটিজেনদের

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০২১, ১০:২৪ এএম

অতি সম্প্রতি জন্মদিন পালন করেছেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ‍্যায়। ভক্তদের ভালবাসা, সতীর্থদের শুভকামনা সহ প্রচুর উপহারেও ভেসেছিলেন। কিন্তু তার পাওয়া সেরা উপহারটা এদিন ভক্তদের সঙ্গে শেয়ার করে নিলেন শ্রাবন্তী। তার জন্মদিন উপলক্ষে শুভেচ্ছা জানিয়ে বিশেষ বার্তা পাঠিয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি।

সেখানে লেখা, ‘প্রিয় শ্রাবন্তী, শুভ জন্মদিনে আমার অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা। আগামীতে আসুক আরো সাফল্য, আরো আনন্দ, এই শুভেচ্ছা রইল। পরিবারের সকলকে নিয়ে ভালো থেকো, সুস্থ থেকো।’ মমতা ব্যানার্জির চিঠিটির ছবি শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, ‘আমি সম্মানিত হলাম। এটা আমার জন্মদিনের সেরা উপহার।। ধন্যবাদ দিদি।’

ছবিটি দেখে কমেন্ট করার লোভ সামলাতে পারেননি নেটনাগরিকরা। একের পর এক কটাক্ষ উড়ে এসেছে। একজনের প্রশ্ন, ‘তোমার বর পরিবর্তন দেখতে রাজ‍্যবাসী অভ্যস্ত, এখন কি দল পরিবর্তন করতে চাইছো!’ আবার আরেকজন কটাক্ষ ছুঁড়েছেন, ‘কে কখন কোন দলে ঠিক নেই। যেদিকে হাওয়া এরা সেদিকে। সব সুবিধাবাদী।’

এদিকে সম্প্রতি এক ভারতীয় সংবাদমাধ্যমকে অভিনেত্রী বলেন এখন অভিনয়ের দিকেই মন দিতে চান তিনি। কারণ বাংলার মানুষ তাকে অভিনেত্রী হিসেবেই দেখতে চান। ভোটের পরেও শ্রাবন্তীর সোশ্যাল মিডিয়ায় আর রাজনৈতিক পোস্টের নামগন্ধ পাওয়া যায়নি। ওই মন্তব্যের পরেই হঠাৎ ভোলবদল! মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিকে ধন্যবাদ জানিয়ে পোস্ট করলেন শ্রাবন্তী।

প্রসঙ্গত, পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনের আগে টলিউড তারকাদের রাজনীতিতে যোগ দেওয়ার হিড়িক দেখা গিয়েছিল। স্রোতে গা ভাসিয়ে রাজনীতিতে পা রেখেছিলেন শ্রাবন্তী চট্টোপাধ‍্যায়। নির্বাচনের আগে বিজেপিতে যোগ দিয়েই তৃণমূলকে তীব্র আক্রমণ শানিয়েছিলেন শ্রাবন্তী। টুইটে তিনি লিখেছিলেন, ‘পিসি ভাইপো রাজনীতির জন্যই নেতা, কর্মী, মন্ত্রীরা তৃণমূল ছাড়তে বাধ্য হচ্ছে। এই দুজন সবসময় নিজেদের ক্ষমতার অপব্যবহার করে এসেছে।’ তবে বিজেপির টিকিটে দাঁড়িয়েও জয়ের মুখ দেখতে পাননি শ্রাবন্তী। নির্বাচনে জেতার পরে তৃণমূলকে শুভেচ্ছাও জানিয়েছিলেন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন