শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খেলাধুলা

আক্রান্ত শচীন কোয়ারেন্টিনে

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০২১, ১২:০০ এএম

এইতো দিনকয়েক আগেই খেলেছেন সাবেক ক্রিকেটারদের নিয়ে হওয়া রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে। প্রতিযোগিতায় খেলা সময় প্রতিদিনই করোনাভাইরাস পরীক্ষা করিয়েছেন শচীন টেন্ডুলকার। তখন কোনও খারাপ খবর না এলেও প্রাণঘাতী ভাইরাস ঠিকই থাবা বসিয়েছে সর্বকালের অন্যতম সেরা ক্রিকেটারের শরীরে। শচীন নিজেই জানিয়েছেন, তিনি করোনা পজিটিভ।

মৃদু উপসর্গ থাকায় পরীক্ষা করিয়েছিলেন তিনি এবং ফল এসেছে পজিটিভ। এখন চিকিৎসকের পরামর্শ মেনে বাড়িতেই কোয়ারেন্টিনে আছেন ভারতীয় কিংবদন্তি। সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে বিষয়গুলো নিশ্চিত করেছেন তিনি, ‘কোভিডকে দূরে সরিয়ে রাখতে সব ধরনের চেষ্টা করেছি এবং নিজের পরীক্ষা করিয়েছি। যাই হোক, মৃদু উপসর্গের পর আজ আমি করোনা পজিটিভ হয়েছি। বাড়ির অন্য সবার পরীক্ষার ফল নেগেটিভ এসেছে।’ বাকিরা যেহেতু নেগেটিভ আছেন, তাই বাড়িতে তাদের থেকে আলাদা থাকা শুরু করেছেন ক্রিকেট ইতিহাসের সর্বোচ্চ রানের মালিক। ৪৭ বছর বয়সী কিংবদন্তি টুইটের পরের অংশে লিখেছেন, ‘বাড়িতে আমি নিজেকে কোয়ারেন্টিনে রেখেছি। এবং কোভিডের সব প্রটোকল মেনে চলার সঙ্গে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চলছি।’
সাবেক ক্রিকেটারদের নিয়ে আয়োজিত রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে ভারত লেজেন্ডসকে নেতৃত্ব দিয়েছেন শচীন। দলটির শিরোপা জয়ের পথে ব্যাট হাতে ৭ ম্যাচে করেছেন ২২৩ রান, সর্বোচ্চ ছিল ৬৫ রানের ইনিংস। এতে ভারত ছাড়াও অংশ নিয়েছিল বাংলাদেশ, শ্রীলঙ্কা, ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা ও ওয়েস্ট ইন্ডিজের সাবেক ক্রিকেটাররা।
খেলেছেন ব্রায়ান লারা, বীরেন্দর শেবাগ, কেভিন পিটারসেন, সনাথ জয়াসুরিয়া, তিলকরত্নে দিলশানের মতো সাবেকরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন