বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৪ কার্তিক ১৪২৮, ১২ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

সখিপুরে স্কুলছাত্রী অপহৃত হওয়ার এক মাস ২০দিন পর উদ্ধার

সখিপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০২১, ৮:৩২ পিএম

টাঙ্গাইলের সখিপুরে হিন্দু ধর্মাবলম্বী এক স্কুলছাত্রী অপহৃত হওয়ার এক মাস ২০ দিন পর উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার রাতে রাজধানী ঢাকার খিলক্ষেত থেকে তাকে উদ্ধার করা হয়। এসময় মামলার প্রধান আসামি আকাশ আহমেদ (২০)কে পুলিশ গ্রেপ্তার করে শনিবার আদালতের মাধ্যমে টাঙ্গাইল কারাগারে পাঠানো হয়েছে। এর আগে মামলা হওয়ার ওই রাতেই পুলিশ আরও তিন তরুণকে গ্রেপ্তার করে টাঙ্গাইল কারাগারে পাঠায়।

উল্লেখ্য, গত ২১ ফেব্রুয়ারি নবম শ্রেণির এক শিক্ষার্থীকে অপহরণের অভিযোগে মেয়েটির বাবা খুশিমোহন চন্দ্র সরকার বাদী হয়ে আকাশ আহমেদসহ চারজনকে আসামি করে সখিপুর থানায় মামলা করেন। গ্রেপ্তার হওয়া আকাশ আহমেদ উপজেলার কালিদাস গ্রামের আবদুর রাজ্জাকের ছেলে। আকাশ রাজধানী ঢাকার একটি পোশাক কারখানায় চাকরি করেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ১৫ ফেব্রুয়ারি দিনদুপুরে আসামিরা নবম শ্রেণিতে পড়ুয়া হিন্দু ধর্মাবলম্বী মেয়েটিকে অপহরণ করে একটি সিএনজিচালিত অটোরিকশায় জোরপূর্বক তুলে নিয়ে যায়। ওই সময় সম্মান হারানোর ভয়ে মেয়ের বাবা মামলার আশ্রয় না নিয়ে মেয়েটিকে উদ্ধারে আসামিদের অভিভাবকদের কাছে সহায়তা চান। অভিভাবকরা ব্যর্থ হওয়ায় মেয়েটির বাবা ঘটনার ছয় দিন পর গত ২১ ফেব্রুয়ারি রাতে অপহরণ মামলা করেন।

সখিপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম বলেন, দীর্ঘদিনের চেষ্টা ও তথ্য প্রযুক্তির সহায়তায় এক মাস ২০দিন পর রাজধানীর খিলক্ষেতের একটি বাসা থেকে মেয়েটিকে উদ্ধার করা হয়েছে। মেয়েটিকে আটকে রেখে ধর্ষণের ঘটনা ঘটেছে কিনা তা জানার লক্ষে মেয়েটির ডাক্তারি পরীক্ষার জন্য টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Jack+Ali ১০ এপ্রিল, ২০২১, ৯:০৮ পিএম says : 0
What a country we are living??? Is it the fruit of Liberation... Enemy of Allah is ruling our sacred mother land as such Iblees take over our Mother land.
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন