মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৬ আশ্বিন ১৪২৮, ১৩ সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

ফতুল্লার অপহৃত স্কুলছাত্রী গোপালগঞ্জে উদ্ধার

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০২১, ১২:০০ এএম

ফতুল্লা থেকে অপহরণের ১৯ দিন পর অপহৃত স্কুলছাত্রী অথৈকে গোপালগঞ্জ থেকে উদ্ধার করেছে পুলিশ। তবে, পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যেতে সক্ষম হয় অপহরণকারী মোরসালীন। গত মঙ্গলবার রাতে তাকে গোপালগঞ্জ থেকে উদ্ধার করা হয় বলে জানিয়েছে পুলিশ। পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে ফতুল্লা থানার উপ-পরিদর্শক দেবাশীষ কুন্ড ফোর্সসহ গোপালগঞ্জের সদর থানার বলাকৈর গ্রামে মোরসালিনের বাড়িতে অভিযান চালিয়ে অপহৃত অথৈকে উদ্বার করে।

তবে, অপহরণ মামলার প্রধান আসামি মোরসালিন পালিয়ে যায়। জানা যায়, চলতি মাসের ৯ তারিখ সন্ধ্যায় মোরসালিন ও তার সহযোগিরা ফতুল্লার দেওভোগ শেষমাথার বাশমুলিস্থ নিজ বাড়ির সামনে থেকে ৯ম শ্রেণির ছাত্রী অথৈকে অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনার একদিন পর অপহৃত স্কুলছাত্রীর পিতা বাচ্চু প্রধান গোপালগঞ্জের সদর থানার বলাকৈর গ্রামের মৃত মুসলিম উদ্দিনের ছেলে ও ফতুল্লার দেওভোগ বাশমুলির প্রধান বাড়ির আকরামের ভাড়াটিয়া আনোয়ার হোসেন ও তার ছেলে মোরসালিনকে আসামি করে থানায় মামলা করেন। পরে পুলিশ আনোয়ার হোসেনকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করে।
এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক দেবাশীষ কুন্ড জানান, মামলার প্রধান আসামি মোরসালিনের গ্রামের বাড়ি গোপালগঞ্জ থেকে মঙ্গলবার রাতে অপহৃত স্কুলছাত্রী অথৈকে উদ্ধার করা হয়েছে। অপহরণকারী মোরসালিনকে অতি দ্রæত গ্রেফতার করা হবে বলেও তিনি জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন