শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৭ আষাঢ় ১৪৩১, ১৪ যিলহজ ১৪৪৫ হিজরী

খেলাধুলা

করোনায় স্থগিত যুবাদের সিরিজ

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০২১, ১২:০৪ এএম

করোনাভাইরাসে কারণে বেশ বিপাকেই পড়েছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। একের পর এক স্থগিত হয়ে যাচ্ছে দ্বিপাক্ষিক সিরিজ। শুরুতে আফগানিস্তান অনূর্ধ্ব-১৯ দলের বিপক্ষে সিরিজ স্থগিত হওয়ার পর এবার পাকিস্তানের বিপক্ষে সিরিজও স্থগিত হয়ে গেল। বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের অপেক্ষা বাড়ল মাঠে নামার।
একমাত্র চারদিনের ম্যাচের সঙ্গে ৫টি ওয়ানডে ম্যাচের সূচি রয়েছে দুই দলের। এজন্য আগামী ১৭ এপ্রিল বাংলাদেশে আসার কথা ছিল পাকিস্তানি যুবাদের। তবে দেশে করোনাভাইরাসের উর্ধ্বগতি ঠেকাতে আগামী ১৪ এপ্রিল থেকে এক সপ্তাহের ‘সর্বাত্মক লকডাউন’ ঘোষণা করেছে সরকার। ফলে সে সময় বাংলাদেশে আসা হচ্ছে না পাকিস্তান অনূর্ধ্ব-১৯ দলের। আপাতত স্থগিত করা হয়েছে সিরিজটি।
এই সিরিজ স্থগিতের বিষয়টি নিশ্চিত করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। তারা এক বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়েছে, বাংলাদেশে করোনাভাইরাসের পরিস্থিতি উন্নতি না হওয়ার কারণে এবং লকডাউন ঘোষণা করার কারণে আপাতত দুই দলের মধ্যকার সিরিজ স্থগিত করা হচ্ছে।
বিষয়টি নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডও। বিসিবির গেম ডেভলপমেন্টের ম্যানেজার আবু এনাম মোহাম্মদ কায়সার গণমাধ্যমকে বলেন, ‘করোনাভাইরাস পরিস্থিতির কারণে যে বিধিনিষেধ আছে সে বিষয়টি বিবেচনায় আমরা এই মুহূর্তে সিরিজটি স্থগিত করছি। পরিস্থিতির উন্নতি সাপেক্ষে আমরা ঈদ উল ফিতরের পরে সুবিধাজনক সময়ে পাকিস্তান ক্রিকেট বোর্ডের সঙ্গে আলোচনা করে সিরিজটি আয়োজনের চেষ্টা করব।’
এমনিতেই নতুন অনূর্ধ্ব-১৯ দল গঠনের পর এখনো আন্তর্জাতিক ম্যাচ খেলার সুযোগ হয়নি। করোনার কারণে একে একে স্থগিত হয়ে যাচ্ছে দ্বিপাক্ষিক সিরিজ। শুরুতে আফগানিস্তানের বিপক্ষে সিরিজের পর এবার একই পরিণতি পাকিস্তান অনূর্ধ্ব-১৯ দলের বিপক্ষে সিরিজও।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন