শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আমদানি-রফতানি বন্ধ

বেনাপোল বন্দর

বেনাপোল অফিস : | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০২১, ১২:০৬ এএম

বেনাপোল বন্দর দিয়ে গত বুধবার সকাল থেকে দু’দেশের মধ্যে টানা দু’দিন বন্ধ আমদানি-রফতানি বাণিজ্য। বাংলা নববর্ষ উপলক্ষে বাংলাদেশে সরকারি ছুটি থাকায় বুধবার বন্ধ রয়েছে আমদানি রফতানি। গতকাল বৃহস্পতিবার ভারতে নববর্ষ সরকারি ছুটির কারণে বাংলাদেশের সাথে আমদানি ও রফতানি বাণিজ্য বন্ধ রয়েছে। তবে সচল থাকছে দু’দেশের পাসপোর্টধারী যাত্রী যাতায়াত।

বেনাপোল সিএন্ডএফ এজেন্টস এসোসিয়েশনের সভাপতি মফিজুর রহমান সজন জানান, গত ১৪ এপ্রিল এপার বাংলায় পহেলা বৈশাখ এবং ১৫ এপ্রিল ওপার বাংলায় পহেলা বৈশাখের সরকারি ছুটিতে দু’দিন দু’দেশের মধ্যে আমদানি-রফতানি কার্যক্রম বন্ধ রয়েছে। ১৬ এপ্রিল শনিবার সকাল থেকে পুনরায় বাণিজ্যিক কার্যক্রম সচল হবে।
বেনাপোল পুলিশ ইমিগ্রেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা আহসান হাবিব জানান, সরকারি ছুটিতে আমদানি-রফতানি কার্যক্রম বন্ধ থাকলেও দু’দেশের মধ্যে পাসপোর্টধারী যাত্রীদের চলাচল স্বাভাবিক থাকছে।
বেনাপোল বন্দরের পরিচালক আব্দুল জলিল জানান, বেনাপোল বন্দরের কার্যক্রম সপ্তাহের ৭ দিনই ২৪ ঘণ্টা খোলা থাকে। তবে বাংলা নববর্ষ উপলক্ষে সরকারি ছুটি থাকায় ২দিন আমদানি ও রফতানি বন্ধ। তবে বৃহস্পতিবার বেনাপোল বন্দর থেকে মালামাল ডেলিভারি প্রক্রিয়া স্বাভাবিক থাকবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন