ঢাকা, রোববার, ১৬ মে ২০২১, ০২ জৈষ্ঠ্য ১৪২৮, ০৩ শাওয়াল ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

মামুনুল হক ৭ দিনের রিমান্ডে

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০২১, ১২:৪৩ পিএম

রাজধানীর মোহাম্মদপুর থানা এলাকায় নাশকতার অভিযোগে করা মামলায় হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগরীর সাধারণ সম্পাদক মামুনুল হকের ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সোমবার (১৯ এপ্রিল) বেলা ১১টা ৯ মিনিটের দিকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। এদিন ২০২০ সালের মোহাম্মদপুর থানার একটি ভাঙচুর ও নাশকতার মামলায় তাকে সাত দিনের রিমান্ডে নিতে আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা।

অপরদিকে মামুনুলের আইনজীবী তার রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। উভয় পক্ষের শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম দেবদাস চন্দ্র অধিকারী তার জামিন আবেদন নামঞ্জুর করে ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (3)
azad ১৯ এপ্রিল, ২০২১, ২:৩৮ পিএম says : 0
পবিত্র রমজানের আলেমদের কে এই ভাবে গ্রেফতার করা কোনো সভ্য সমাজের কাজ নয়। যারা কোনো অন্যায় কখনো জড়িত ছিলনা। অথচ প্রকাশে দিবা লোকে যারা রাইফেল স্টেনগান মতো হাতিয়ার নিয়ে খেলা করে তাদের বেপারে কোনো হস্তক্ষেপ নাই। বরং তাদের কে জামাই আদর করে আর কত দিন এই ধরণের ড্রামা দেখতে হবে জাতি কে! এবার নুতন কোনো গল্প হবে বি এন পি/জামাতকে বিলীন বানাতে হবে আর সরকার থাকবে হেরোইন! কারণ একটা কে ডাকতে আর একটা গল্প বানাতে হবে এইটাই তোমাদের চরিত্র বাংলাদেশের জনগণ বুজেগেছে কে খল নায়ক?
Total Reply(0)
parvin ১৯ এপ্রিল, ২০২১, ২:৪৪ পিএম says : 0
It is not the job of any civilized society to arrest the scholars of Holy Ramadan in this way. Who were never involved in any wrongdoing. ..........................
Total Reply(0)
Tareq+Sabur ১৯ এপ্রিল, ২০২১, ২:২৬ পিএম says : 0
সবকিছু ............................. সরকারের নীলনক্সা অনুযায়ী এগুচ্ছে।
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন