সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খেলাধুলা

ইসলাম ধর্ম গ্রহণ করলেন দক্ষিণ আফ্রিকার তরুণ অলরাউন্ডার

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০২১, ৫:৪২ পিএম

পবিত্র রমজান মাসে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন দক্ষিণ আফ্রিকা জাতীয় দলের তরুণ অলরাউন্ডার বিয়র্ন ফরটুইন। ইসলামে দীক্ষিত হওয়ার বিষয়টি সম্প্রতি ইনস্টাগ্রামের এক পোস্টে জানান এই প্রোটিয়া তারকা।

ইসলাম গ্রহণের পর বিয়র্ন ফরটুইন নিজের নাম পাল্টে রেখেছেন ইমাদ। এ নিয়ে ফরটুইনের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একাধিক স্টোরি শেয়ার করা হয়েছে।

সেখানে অন্য একজনের ইনস্টাগ্রাম স্টোরির স্ক্রিনশটও দেওয়া হয়ে। সেখানে লেখা রয়েছে, ‘গত রাতে ফরটুইট ইসলাম ধর্ম গ্রহণ করেছে। আলহামদুলিল্লাহ, এই রমজান মাসে। তার নাম রেখেছে ইমাদ। তোমাকে নিয়ে গর্ব হচ্ছে।’

আরেকটি স্ক্রিনশটে ফরটুইনকে অভিনন্দন জানানো হয়েছে। জবাবে অভিনন্দন জানানো ব্যক্তিকে ধন্যবাদ জানিয়েছেন ২৬ বছর বয়সী এই বাঁহাতি এই স্পিনার।

ফরটুইন তথা ইমাদের স্ত্রী আগে থেকেই ইসলাম ধর্মের অনুসারী ছিলেন। এবার তিনিও আলোর পথে আসলেন।

দক্ষিণ আফ্রিকা জাতীয় দলের হয়ে ১টি ওয়ানডে ও ৭টি টি-টোয়েন্টি খেলেছেন ফরটুইন। ৭ টি-টোয়েন্টিতে ব্যাট হাতে ৩৫ রান নিয়েছেন ও বল হাতে ৬ উইকেট শিকার করেছেন। পাকিস্তানের বিপক্ষে সদ্য সমাপ্ত টি-টোয়েন্টি সিরিজেও অংশ নিয়েছিলেন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
Ismail Hossain ২৫ এপ্রিল, ২০২১, ১০:০৪ পিএম says : 0
May Allah give both of you an eternal shelter in the Heaven.
Total Reply(0)
Mosarof ২৬ এপ্রিল, ২০২১, ৫:০৬ এএম says : 0
ফি আমানিল্লাহ। সুবহানাল্লাহ, মহান আল্লাহ তায়া’লা আপনাকে ইসলামের সুশীতল ছায়াতলে কবুল করুন।আপনি ইসলামের একজন আদর্শ সৈনিক হিসেবে কবুল করুক। আমিন
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন