ঢাকা, মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৮ আষাঢ় ১৪২৮, ১০ যিলক্বদ ১৪৪২ হিজরী

মহানগর

আব্দুল মতিন খসরু আগামী প্রজন্মের জন্য উদারণ : সেলিনা সোবহান খসরু

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০২১, ১০:১৪ পিএম

সাবেক আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আবদুল মতিন খসরু'র স্মরণে দোয়া অনুষ্ঠানে তার সহধর্মিণী সেলিনা আবদুস সোবহান খসরু বলেছেন, আমার স্বামী আব্দুল মতিন খসরু সারা বাংলাদেশের জন্য এক অনন্য দৃষ্টান্ত। তিনি আগামী প্রজন্মের জন্য উদারণ হয়ে থাকবেন।

তিনি বলেন, মতিন খসরু একজন উচুমানের ভালো লোক ও ভালো স্বামী ছিলেন। তিনি প্রমাণ করে গেছেন, তিনি একজন প্রকৃত জনদরদী ও ভালমানের নেতাও ছিলেন। রোববার বিকালে কুমিল্লার বুড়িচং উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের উদ্যোগে মরহুম সাবেক আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী, কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এবং সুপ্রীম কোর্ট বার এসোসিয়েশন এর নবনির্বাচিত সভাপতি মরহুম অ্যাডভোকেট আবদুল মতিন খসরু 'র স্মরণ সভা, ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মেহমান হিসেবে আবদুল মতিন খসরু'র পুত্র আব্দুল মুনেম ওয়াসিফ বলেন, আমার বাবা রাজনীতি করতে গিয়ে তার সন্তানদের কথা ভুলে যেতেন। আমরা কে কোন ক্লাসে পড়তাম, তিনি তা জানতেন না। আমাদের দায়িত্ব ছিল মায়ের উপর। মা আমাদের বাবার অভাব পূরণ করেছেন। বাবা দেশবাসী ও এলাকার সর্বস্তরের জনগণকে সময় দিতে গিয়ে আমাদেরকে ভুলে যেতেন। তার জন্য সকলে দোয়া করবেন।

আয়োজিত স্মরণ সভায় সভাপতিত্ব করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আখলাক হায়দার। প্রধান বক্তা ছিলেন কুমিল্লা জেলার অতিরিক্ত জেলা প্রশাসক শওকত উসমান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আবুল হাশেম খান, সোনার বাংলা বিশ্ববিদ্যালয় কলেজের প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল আবু সালেক মো. সেলিম রেজা সৌরভ, মরহুমের সহোদর কুমিল্লা জেলা আইন জীবি সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট আব্দুল মোমিন ফেরদৌস, ব্রাক্ষণপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. আবু জাহের, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য কর্মকর্তা শরীফ মাহমুদ অপু, উপজেলা নির্বাহী অফিসার মোসাম্মৎ সাবিনা ইয়াছমিন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তাহমিদা আক্তার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. মীর হোসেন মিঠু, বুড়িচং থানার ওসি মো. মোজাম্মেল হক পিপিএম, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট মো. মাহাবুবুর রহমান, ইঞ্জিনিয়ার মোঃ আল আমিন, হাজী মো. আবু তাহের, আবুল হাসেম মেম্বার, আব্দুস সালাম চেয়ারম্যান, মরহুমের এপিএস মো. মাহাবুবুর রহমান, কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্র লীগের সভাপতি আবু তৈয়ব অপি।

 

এসময় বিভাগীয় বিভিন্ন কর্মকর্তা কর্মচারী ও আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন