সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নারায়ণগঞ্জে একজনের মৃত্যু, আক্রান্ত ৫৭

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০২১, ৩:৪০ পিএম

নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন আরও ৩০ জন। এই নিয়ে জেলায় মোট আক্রান্ত হলেন ১২ হাজার ৮৩৬ জন। করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এই পর্যন্ত মারা গেছেন ২১০ জন।
বৃহস্পতিবার (২৯ এপ্রিল) সকালে জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে এই তথ্য জানা যায়। নতুন করে সিটি কর্পোরেশন এলাকায় ৭ জন, সদরে ৯ জন, বন্দরে ৭ জন, আড়াইহাজারে ২ জন, সোনারগাঁয়ে ৩ ও রূপগঞ্জে ২ জন আক্রান্ত হয়েছেন।
জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ১০৭ জন ও আক্রান্ত ৪ হাজার ৯৬৭ জন। অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ৪১ জন ও আক্রান্ত ২ হাজার ৬৬২ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ৮০৪ ও মারা গেছেন ৮ জন। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ৮৬৮ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ১ হাজার ১৯০ জন ও মারা গেছেন ৩৬ জন এবং রূপগঞ্জে মারা গেছেন ১৪ জন ও আক্রান্ত হয়েছেন ২ হাজার ৩৪৫ জন।
জেলায় এই পর্যন্ত মোট ১ লাখ ২ হাজার ২৯৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৪৪৫ জনের।
করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়ে ফিরেছেন মোট ১১ হাজার ৪১৩ জন। তার মধ্যে সিটি কর্পোরেশন এলাকার ৪ হাজার ৩৮৩ জন, সদর উপজেলার ২ হাজার ৩৯১ জন, রূপগঞ্জের ২ হাজার ১১০ জন, আড়াইহাজারের ৮২২ জন, বন্দরের ৬৭০ ও সোনারগাঁয়ের ১ হাজার ৩৭ জন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন