সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সিলেটে করোনায় মৃত্যু আরোও ৪ জনের, সনাক্ত ৭৯ জনের

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০২১, ১২:৪৫ পিএম

করোনাভাইরাসে গত চব্বিশ ঘণ্টায় আরও ৪ জনের মৃত্যু হয়েছে সিলেট বিভাগে। এ নিয়ে বিভাগে মৃতের সংখ্যা দাঁড়ালো এখন ৩৫০ জনে। একই সময়ে বিভাগে করোনাভাইরাস শনাক্ত করা হয়েছে আরও ৭৯ জনের দেহে। এছাড়া এই চব্বিশ ঘণ্টায় হাসপাতালে ও বাড়ি চিকিৎসাধীন আরও ১২১ জন রোগী সুস্থ হয়ে উঠেছেন।
আজ শুক্রবার (৩০ এপ্রিল) সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন তথ্যানযায়ী, গত ২৪ ঘণ্টায় ৭৯ জনের দেহে করোনাভাইরাসের অস্তিত্ব শনাক্ত হয়েছে বিভাগে। এদের নিয়ে বিভাগে মোট করোনা প্রমাণিত রোগীর সংখ্যা দাঁড়ালো ২০ হাজার ৬৫১ জনে। এরমধ্যে সিলেট ১৩ হাজার ২৫০ জন, সুনামগঞ্জে ২ হাজার ৭২৫ জন, হবিগঞ্জ ২ হাজার ৩৬০ জন ও ২ হাজার ৩১৬ জন মৌলভীবাজারে। গত ২৪ ঘণ্টায় বিভাগে শনাক্ত হওয়া ৭৯ জন করোনা আক্রান্ত রোগীর ৪৪ জনই সিলেটের। এছাড়া বিভাগের করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন সুনামগঞ্জে ১ জন, হবিগঞ্জে ৮ ও মৌলভীবাজারে ৯ জন। এদিকে সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরও ১৭ রোগীর শরীরে করোনা শনাক্ত হয়েছে। একইদিনে বিভাগে নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত রোগী সুস্থ হয়ে উঠেছেন আরও ১২১ জন। এর মধ্যে ৮৩ জন সিলেটের, হবিগঞ্জের ২৮ ও মৌলভীবাজারে ১০ জন। এনিয়ে বিভাগে করোনা থেকে সুস্থ হওয়া রোগীর সংখ্যা ১৯ হাজার ১৪২ জন। এর মধ্যে সিলেট ১২ হাজার ৫৫২ জন, সুনামগঞ্জে ২ হাজার ৬২৭ জন, হবিগঞ্জ ১ হাজার ৮০৮ জন ও মৌলভীবাজারে ২ হাজার ১৫৫ জন।
সর্বশেষ তথ্য অনুযায়ী, বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছে ৪ জন রোগী। এদের সকলেই সিলেটের। এনিয়ে বিভাগে মৃত্যুবরণ করা মোট রোগীর সংখ্যা ৩৫০ জন। এর মধ্যে সিলেট ২৭৭ জন, সুনামগঞ্জে ২৭ জন, হবিগঞ্জে ১৮ জন এবং ২৮ জন মৌলভীবাজারের।
এদিকে সিলেটের চার জেলা মিলে ২৩৪ জন করোনা আক্রান্ত রোগী চিকিৎসা নিচ্ছেন হাসপাতালে। এরমধ্যে ২১৪ জনই সিলেট জেলার বিভিন্ন হাসপাতালে, সুনামগঞ্জে ৪ জন, হবিগঞ্জে ১০ জন ও ৬ জন মৌলভীবাজারে চিকিৎসা নিচ্ছেন হাসপাতালে। এছাড়া গত চব্বিশ ঘণ্টায় বিভাগে ৫৭ জনকে নতুন করে পাঠানো হয়েছে কোয়ারেন্টিনে। এরমধ্যে ৫৫ জন সিলেটে ও মৌলভীবাজাওে ২ জন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন