সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

বসুন্ধরা সিটিতে ডিএমপির অভিযান!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৪ মে, ২০২১, ৫:১৪ পিএম

করোনাভাইরাস মোকাবিলায় সচেতনতা বৃদ্ধি ও স্বাস্থ্যবিধি বাস্তবায়নে রাজধানীর বসুন্ধরা সিটি শপিংমলে অভিযান চালিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ভ্রাম্যমাণ আদালত। আজ মঙ্গলবার দুপুর ১২টা থেকে শুরু হয়ে এ অভিযান শেষ হয় ‍দুপুর দেড়টায়।অভিযান চলাকালীন মাস্ক না পরায় শপিংমলের কয়েকজন ব্যবসায়ীকে জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত।

অভিযানের নেতৃত্ব দেন ডিএমপির নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ রফিকুল হক। এসময় দেখা যায়, শপিংমলে আসা ক্রেতারা মাস্ক পরলেও ব্যবসায়ীরা মাস্ক পরছেন না। এ কারণে মোট ১২ ব্যবসায়ীকে বিভিন্ন অংকের জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। এ বিষয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ রফিকুল হক গণমাধ্যমকে বলেন, দুপুর থেকে অভিযান চলছে। কিছু কিছু দোকানি মাস্ক না পরেই ব্যবসায়িক কার্যক্রম পরিচালনা করছেন। এই অপরাধে তাদের ২০০, ৩০০ ও ৫০০ টাকা পর্যন্ত জরিমানা করা হয়েছে।

রাজধানীর নিউমার্কেট এলাকায়ও অভিযান চালাচ্ছে ঢাকা মহানগর পুলিশ ( ডিএমপি ' র ) আরেক নির্বাহী ম্যাজিস্ট্রেট সঞ্জীব দাস। তিনিও করোনা সচেতনতায় , করোনা সংক্রমণ ঠেকাতে ও সামাজিক দূরত্ব নিশ্চিত করতে ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করছেন বলে জানা যায় ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন