শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

৬০০ পরিবারের মাঝে স্বেচ্ছাসেবক লীগের ঈদ উপহার বিতরণ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ মে, ২০২১, ৮:১২ পিএম

করোনা মহামারির দ্বিতীয় ধাপের সংকটময় এই সময়ে অসহায়-কর্মহীন-মেহনতি ৬০০ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করেছে ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগ।

আজ বুধবার মহানগর দক্ষিণের অন্তর্গত ঢাকা-০৫ আসনের যাত্রাবাড়ী থানার ৬২ নং এবং ৬৫ নং ওয়ার্ডের ৬০০ হতদরিদ্র পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করেন সংগঠনের সভাপতি কামরুল হাসান রিপন।

বিকেল ৩টায় ৬২ নং ওয়ার্ডের শনির আখড়ায় আওয়ামীলীগ ও তার সহযোগী অঙ্গসংগঠন কর্তৃক আয়োজিত আলোচনা সভায় ৩০০ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করেন রিপন। এসময় স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ এবং ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বেলা ৪টায় যাত্রাবাড়ী থানার ৬৫ নং ওয়ার্ডে আরও ৩০০ অসহায়-মেহনতি পরিবারের মাঝে ঈদ উপহার পৌঁছে দেন কামরুল হাসান রিপন। যার মধ্যে রয়েছে পোলাউয়ের চাল, দুধ, দুই ধরণের সেমাই, চিনি, ভোজ্য তেল ইত্যাদি

ঈদ উপহার বিতরণের আগে সংক্ষিপ্ত বক্তব্যে কামরুল হাসান রিপন বলেন, ঢাকা-০৫ আসনের উপনির্বাচনে আমি নৌকার প্রার্থী ছিলাম। সেই সময়ই বলেছিলাম যে মনোনয়ন পাই বা না পাই আমি আপনাদের পাশে থাকবো। আমি আমার কথা রেখেছি। করোনার এই দুঃসময়ে অন্যান্য নেতাকর্মীরা যখন ঘরে বসে আছে তখন আমি আপনাদের পাশে দাঁড়িয়েছি। আপনারা সকলেই আমার জন্য দোয়া করবেন যেন এভাবে সবসময়ই আপনাদের পাশে থাকতে পারি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন