শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাজশাহী জেলা রেডক্রিসেন্ট ইউনিটের ইফতার সামগ্রী বিতরণ

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৬ মে, ২০২১, ৬:৫৩ পিএম

রাজশাহীতে শ্রীরামপুর ও কোর্ট সংলগ্ন এলাকার করোনায় ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে বৃহস্পতিবার সকালে নগরীর রাজশাহী জেলা পরিষদ কার্যালয়ে কাতার রেড ক্রিসেন্টের অর্থায়নে ও বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী জেলা ইউনিটের আয়োজনে ৩০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী জেলা ইউনিট ও রাজশাহী জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন। এসময় উপস্থিত ছিলেন কাতার রেড ক্রিসেন্ট হেড অব মিশন বাসাম খাদ্দাম ও বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি জাতীয় কার্যালয়ের সহকারী-পরিচালক মাহবুব এলাহী। এসময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী জেলা ইউনিটের সেক্রেটারী শফিকুজ্জামান শফিক ও সিটি ইউনিট সহ সভাপতি রেজাউল করিম রাজুসহ আজীবন সদস্য মো. লিয়াকত আলী, মীর তৌফিক আলী ভাদু, সামউন ইসলাম সহ বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী জেলা ইউনিটের সদস্যবৃন্দ।

ইফতার সামগ্রী বিতরণকালে জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার বলেন, ‘কাতার রেড ক্রিসেন্ট সোসাইটি আজ বাংলাদেশের অসহায় মানুষের পাশে এসে দাঁড়িয়েছে। কাতার থেকে আগত রেড ক্রিসেন্ট সোসাইটির একজন প্রতিনিধি উপস্থিত থেকে আপনাদের মাঝে এই ইফতার সামগ্রী গুলি বিতরণ করছেন। আমরা জানি, এই সামান্য উপহারে আপনাদের বেশী দিন চলার কথা না। আমরা যদি সুযোগ পাই তবে আপনাদের পাশে আবারো এসে দাঁড়াবো। করোনা ভাইরাস মোকাবেলায় আপনারা সরকারের নির্দেশ মেনে চললে হয়তো আমরা ঘুরে দাঁড়াতে পারবো ইনশাল্লাহ।’

উল্লেখ্য, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী জেলা ইউনিট তিনশত পরিবারকে ২কেজি খেজুর, এক কেজি ডাল, ২ লিটার সয়াবিন তেল, ১ কেজি চিনি, ১ কেজি লবণ, ১ কেজি মুড়ি, ১ কেজি চিড়া, ২ কেজি ছোলা, ১ কেজি বেসন, আটশত গ্রাম সেমাই এবং এক কেজি সুজি প্রদান করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন