শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

হেফাজত নেতা ফয়েজী কারাগারে মুফতি হারুন ফের রিমান্ডে

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১১ মে, ২০২১, ৭:৩৮ পিএম

হাটহাজারী থানায় পুলিশের দায়ের করা মামলায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী শেষে হেফাজতে ইসলামের সাবেক কেন্দ্রীয় প্রচার সম্পাদক মাওলানা জাকারিয়া নোমান ফয়েজীকে কারাগারে পাঠানো হয়েছে। মঙ্গলবার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কৌশক আহম্মদ খন্দকারের আদালত এ আদেশ দেন।

চট্টগ্রাম জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) আব্দুল্লাহ আল মাসুম জানান, পাঁচ দিনের রিমান্ড শেষে হাটহাজারীতে ভাঙচুরে জড়িত থাকার দায় স্বীকার করে আদালতে ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন তিনি। গত ৫ মে কক্সবাজারের চকরিয়া থেকে তাকে গ্রেফতার করা হয়।

এদিকে হেফাজতের সাবেক শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মুফতি হারুন ইজাহারের আরও ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। গতকাল সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কৌশক আহম্মদ খন্দকারের আদালত এ রিমান্ড মঞ্জুর করেন।

গত ২১ এপ্রিল হাটহাজারী থানায় বিশেষ ক্ষমতা আইনে দায়ের করা মামলায় এ রিমান্ড আবেদন করেন পুলিশ। পুলিশ তাকে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করে। গত ২৮ এপ্রিল নগরীর লালখান বাজার জামিয়াতুল উলুম আল ইসলামিয়া মাদ্রাসার বাসা থেকে মুফতি হারুন ইজাহারকে গ্রেফতার করে র‌্যাব-৭। পরে তাকে তিনটি মামলায় ৯ দিনের রিমান্ডে নেওয়া হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মোঃ+দুলাল+মিয়া ১১ মে, ২০২১, ৯:৩৭ পিএম says : 0
হেফাজত মনে করে সিদা আংগুলে ঘি উঠানে যাবে।এইটা কোনো দিনও সম্ভব নয়। আওয়ামী লীগ বাকশালি সরকার আপনাদের কথা শুনবে না। তিলে তিলে সমস্ত আলেম উলেমাদের নির্যাতন অত্যাচার হত্যা চালাতে থাকবে। এখনও সময় আছে সংগ্রাম করতে হবে সমস্ত ইসলামী দলগুলোর ঐক্যবদ্ধ হবার এখন সময়। বেশি কিছু বলতে পারবেনা সময় নাই।
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন