ঢাকা শুক্রবার, ২৫ জুন ২০২১, ১১ আষাঢ় ১৪২৮, ১৩ যিলক্বদ ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

করোনা আক্রান্ত ১০০ বছর বয়সের হাতেম আলী সুস্থ হয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরে গেলেন

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ মে, ২০২১, ৪:২০ এএম

করোনা আক্রান্ত হয়ে পটুয়াখালী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন পটুয়াখালীর চর জৈনকাঠীর শতবছরের বৃদ্ধ হাতেম আলী সুস্থ হয়ে বাড়ি ফিরে গেলেন।
হাতেম আলীর মেয়ে ফাতেমা বেগম জানান, তারা বাবা দুই সপ্তাহ আগে বেশী অসুস্থ হয়ে পরে,পূর্ব থেকে থেকে তার ডায়বেটিস ছিল। পরবর্তীতে তারা পটুয়াখালী মেডিক্যাল কলেজ হাসপাতালের মেডিসিন বিশেষজ্ঞ সহযোগী অধ্যাপক ডা: মশিউর রহমানকে তার চেম্বারে দেখান ,তিনি পরীক্ষা নিরীক্ষা দিয়ে রুগীকে তাৎক্ষনিক পটুয়াখালী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করতে রেফার করেন।পরবর্তীতে ৬ তারিখে নমুনা দেয়া হলে বরিশাল মেডিক্যাল কলেজ হাসপাতালের আরটিসিপিসিআর ল্যাব থেকে ১০০ বছর বয়স্ক পটুয়াখালীর চর জৈনকাঠীর হাতেম আলীর নমুনায় পজেটিভ সনাক্ত দেখানো হয়।হাতেম আলীর শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় আজ তাকে হাসপাতাল থেকে ছাড়পত্র প্রদান করা হয়েছে।
এ বিষয়ে পটুয়াখালী মেডিক্যাল কলেজ হাসপাতালের মেডিসিন বিশেষজ্ঞ সহযোগী অধ্যাপক ডা: মশিউর রহমান বলেন ,বয়োবৃদ্ধ হাতেম আলী হাসপাতালে ভর্তি ছিলেন ,বর্তমানে হাতেম আলীর অবস্থা ভালো,ডায়বেটিস ছাড়া ওনার জ্বর ,কাশি সবকিছুই ভালো হয়ে গেছে। কোভিড বর্তমান প্রটোকল অনুযায়ী রোগী ক্লিনিক্যালই ইম্প্রুভ হওয়ায় আমরা হাতেম আলীকে ১২ মে বুধবার ছেড়ে দিয়েছি,বাসায় উনি বিশ্রামে থাকবেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
গোলাম কাদের ১৩ মে, ২০২১, ৮:৪২ এএম says : 0
আলহামদুলিল্লাহ
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন