সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০২ কার্তিক ১৪২৮, ১০ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

কয়েকজনের আচরণে এখন আন্তর্জাতিক সম্প্রদায়কে ফেস করতে হবে

কূটনৈতিক সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ মে, ২০২১, ১:৫৫ পিএম | আপডেট : ২:০৭ পিএম, ২০ মে, ২০২১

পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন বলেছেন, সাংবাদিক রোজিনা ইসলামের সঙ্গে যা ঘটেছে, তা খুবই দুঃখজনক। গুটি কয়েক লোকের আচরণের জন্য আমাদের এখন আন্তর্জাতিক সম্প্রদায়কে ফেস করতে হবে।

বৃহস্পতিবার (২০ মে) রাষ্ট্রীয় অতিথি ভবন পদ্মায় এক অনুষ্ঠানে তিনি একথা বলেন। এসময় পররাষ্ট্রমন্ত্রী আরো বলেন, বাংলাদেশ সরকারের কিছু লুকানোর নেই।

বৈঠক শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে ড. মোমেন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার গণমাধ্যমবান্ধব সরকার। তবে রোজিনা ইসলামের সঙ্গে যা ঘটেছে, তা অনভিপ্রেত। আমরা তার ন্যয়বিচার প্রত্যাশা করছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
ম নাছিরউদ্দীন শাহ ২০ মে, ২০২১, ৩:৩০ পিএম says : 0
রাষ্ট্রের গুরুত্বপূর্ণ মন্ত্রী অত্যন্ত গুরুত্বপূর্ণ মতামত আন্তর্জাতিক সম্প্রদায়ের নিকট পররাষ্ট্রমন্ত্রী পররাষ্ট্র মন্ত্রণালয় প্রশ্নের মধ্যে পড়েছে। সচিবালয় রাষ্ট্রের গুরুত্বপূর্ণ স্থানের ঘটনা বিশ্বের গন মাধ্যমে শিরোনাম হয়েছে জাতীয় সংঘ বিবৃতি দিয়েছেন। আজ জামিন শুনানি হয়েছে এখনো জামিন দেননি। কারণ কি??। যেখানেই রাষ্ট্রের প্রশ্ন জড়িত অহেতুক ঘটনায় মাধ্যমে দেশের ভাবমূর্তি নষ্ট করার দায়ীদের বিরুদ্ধে কঠোরভাবে শক্ত হাতে দমন করতে না পারলে ভবিষ্যতে আরও ঘটনা সুত্রপাত হবে। পররাষ্ট্রমন্ত্রী মন্ত্রী মহোদয় পরিস্কার বলেছেন রাষ্ট্রের গোপন কোন কিছুই নাই। গোপনীয় নথি স্বাস্থ্যমন্ত্রী গোগনীয় নথি কোনটি যেখানেই চীন ভারতের বিশালাকার স্বার্থগুলোর চিহ্নিত করে লিখা আছেন??। যোগাযোগ মন্ত্রী আইন মন্ত্রী পররাষ্ট্রমন্ত্রী গুরুত্বপূর্ণ মন্ত্রীদের মতামত শুনেছি আইনের প্রতি শ্রদ্ধাশীল ন‍্যায়বিচার পাবেন। শুনানির পরও জামিন দিতে বিচারপতির গভীরভাবে চিন্তার বিষয়টি কি??
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন