রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

বাংলাদেশ ফাইন্যান্স ও বাংলা ট্রেকের মধ্যে পার্টনারশিপ চুক্তি সাক্ষর

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ মে, ২০২১, ১০:১৫ পিএম

দেশের অন্যতম শীর্ষস্থানীয় আর্থিক প্রতিষ্ঠান বাংলাদেশ ফাইন্যান্স লিমিটেড বাংলা ট্রেকের গ্রাহকদের ইনোভেটিভ ফাইন্যান্সিয়াল স্যুলিউশন প্রদানের লক্ষ্যে বাংলা ট্রেক লিমিটেডের মধ্যে আজ বৃহস্পতিবার ২০ মে, ২০২১ তারিখে এক পার্টনারশিপ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয় বিডি ফাইন্যান্স-এর প্রধান কার্যালয়ে। ডিজিটাল প্লাটফরমে আয়োজিত এই অনুষ্ঠানে বাংলাদেশ ফাইন্যান্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জনাব মো. কায়সার হামিদ এবং বাংলা ট্রেক লিমিটেডের প্রধান নির্বাহী জনাব ইকবাল হোসেন নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষ থেকে এই চুক্তি স্বাক্ষর করেন।

এই চুক্তির ফলে বাংলা ট্রেকের গ্রাহকরা বাংলাদেশ ফাইন্যান্স থেকে লিজ ফাইন্যান্স ফেসিলিটিজ গ্রহণ করতে পারবে যার মাধ্যমে সহজেই তারা বাংলা ট্রেক থেকে বিভিন্ন ধরনের ব্রান্ড নিউ এবং রিকন্ডিশন মেশিনারিজ, জেনারেটর ও ডাম্প ট্রাক ক্রয় করতে পারবে।

এই চুক্তি সাক্ষর অনুষ্ঠানে বাংলা ট্রেক লিমিটেডের সিএমও জনাব তারেক আহমদ, হেড অব ফাইন্যান্স এন্ড একাউন্টস জনাব আব্দুল্লাহ আল কাফি এবং বিডি ফাইন্যান্স-এর হেড অব সিআরএম জনাব সুমন কুমার কুন্ডু, হেড অব ব্রাঞ্চেস জনাব মোহাম্মদ জহির উদ্দিন, সিএফও জনাব সাজ্জাদুর রহমান ভুইয়া, হেড অব অপারেশন্স জনাব মো. রফিকুল আমীন, হেড অব আইটি এন্ড বিটি জনাব বুদ্ধদেব সরকার এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন