শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বান্দরবানে কুয়েত প্রবাসীর বাড়িতে স্ত্রী ও দুই মেয়ের লাশ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২২ মে, ২০২১, ৮:২৯ এএম

বান্দরবানের লামা পৌরসভায় গতকাল শুক্রবার সন্ধ্যায় এক কুয়েতপ্রবাসীর বাড়ি থেকে তাঁর স্ত্রী ও দুই মেয়ের লাশ উদ্ধার করা হয়েছে। তাঁদের কে বা কারা, কখন হত্যা করেছে, তা তাৎক্ষণিকভাবে জানা যায়নি। পুলিশ তিনজনের লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছে। নিহতরা হচ্ছে নুর মোহাম্মদের স্ত্রী মাজেদা বেগম (৪০), মেয়ে রাফি (১৩) ও নুরি (১০ মাস)।

পুলিশ ও স্থানীয় লোকজন জানান, লামা পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের চম্পাতলিপাড়ার কুয়েতপ্রবাসী নুর মোহাম্মদের বাড়ি বাইরে থেকে সারা দিন বন্ধ ছিল। বিকেলে পাড়ার লোকজন ও আত্মীয়দের সন্দেহ হয়। পরে জানালায় উঁকি দিয়ে প্রথমে দুই সন্তানের লাশ দেখতে পাওয়া যায়। এ সময় থানায় সংবাদ দিলে পুলিশ এসে দরজা ভেঙে তাদের লাশ উদ্ধার করে। নুর মোহাম্মদ কুয়েতে রয়েছেন।
প্রবাসী নুর মোহাম্মদের ছোট ভাই আবদুল খালেক জানান, তাঁর ভাবি মাজেদা বেগম তিন মেয়ে ও মাকে নিয়ে লামা পৌরসভার চম্পাতলিপাড়ার বাড়িতে থাকেন। বৃহস্পতিবার বড় মেয়ে ও তাঁর মা আলীকদমে বেড়াতে গিয়েছিলেন। তাঁরা সেখান থেকে ফেরেননি। দুই মেয়ে নিয়ে বাড়িতে ছিলেন মাজেদা বেগম।
লামা পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিল বশির আহম্মদ জানিয়েছেন, মা-মেয়ে তিনজনের লাশ বাড়ি থেকে পাওয়া গেছে। তবে কে, কখন ও কেন তাঁদের হত্যা করেছে, জানা যাচ্ছে না।
এদিকে শুক্রবার দুপুরে লামা উপজেলার ফাইতং ইউনিয়নের ৩নং ওয়ার্ডের অলি কাটার ঝিরিতে লেবু বাগানে এক মোটরসাইকেল চালকের গলিত লাশ উদ্ধার করে লামা থানা পুলিশ। লামা থানার ওসি মোহাম্মদ মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন