বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

সঞ্জয় কাপুর প্রতারক, অভিযোগ স্ত্রী মাহিপ কাপুরের!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

বলিউডের স্বনামধন্য দম্পতি অভিনেতা সঞ্জয় কাপুর ও অভিনেত্রী মাহিপ কাপুর বিয়ে হয়েছে, দেখতে দেখতে প্রায় ২৫ বছর হয়ে গেল। বর্তমানে তাঁদের দুই সন্তানু শানিয়া এবং জাহান। দুই দশকেরও বেশি সময় ধরে একই ওপরের সঙ্গে সংসার করছেন তাঁরা, বলিউডের অন্যতম সুখী দম্পতি হিসেবে তাঁদেরকে ধরাই যায়। কিন্তু জানেন কী, তাঁদের বিয়ের প্রথম বছরগুলি মোটেও মসৃণ ছিল না। বলিউড স্ত্রীদের ফ্যাবুলাস লাইভসের সর্বশেষ সিজনে, মহীপ কাপুর নিজেই প্রকাশ করেছিলেন যে, সঞ্জয় কাপুর তাঁর সঙ্গে প্রতারণা করেছিলেন একবার। তবে স্বামীর প্রতারণা কথা জানতে পেরে তিনি কীভাবে প্রতিক্রিয়া করেছিলেন সে বিষয়ে মুখ খুলেছিলেন তিনি সেদিন শোয়ে। এমনকি তিনি এও জানান যে, তাঁর সন্তানের কথা ভেবে তিনি বিয়ে না ভাঙার সিদ্ধান্ত নিয়েছিলেন। তবে পরে তিনি তাঁর স্বামীকে ক্ষমা করেছেন।
মহীপ কাপুর জানিয়েছিলেন, ঘটনাটি ঘটেছিল তাঁর ছেলে জাহানের জন্মের পরপরই। প্রথম দিকে আমার সঞ্জয়ের উপর নানারকম অবিশ্বাস ডানা মেলেছিল। আমি মেয়েকে নিয়ে বেরিয়েও এসেছিলাম। তারপর, আমার নবজাতক শিশু তো কোনও অপরাধ করেনি। একজন মা হিসাবে, আমার প্রথম অগ্রাধিকার হল আমার সন্তান। তাই আমি আমার মেয়েকে তাঁর বাবার থেকে দূরে সরাতে পারিনি।” মাহিপ কাপুর আরও উল্লেখ করেছেন যে, তখন যদি তিনি স্বামীর সঙ্গে তাঁর বিয়ে ভেঙে ফেলতেন তাহলে অনুশোচনা করতে হত তাঁকে। কারণ, যখন আমার বাচ্চারা আমার বাড়িতে আসে, আমার স্বামীও আমার বাড়িতে আসে। তাঁদের শান্তি অনুভব করানো খুব দরকার ছিল। তাই আমার পক্ষে বিচ্ছেদ করা সম্ভব ছিল না।
এছাড়া এরপর যখন মাহিপ কাপুরের বন্ধু তাঁকে জিজ্ঞাসা করেছিল যে, তিনি তাঁর স্বামীকে ক্ষমা করেছেন কিনা, মাহিপ কাপুর বলেছিলেন যে, তিনি এই ঘটনা থেকে অনেক শিক্ষা পেয়ে এগিয়ে গিয়েছেন জীবনের মূল ধারায়। তবে স্বামীকে তিনি ক্ষমা করে দেন পরে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন